বাংলা নিউজ > বায়োস্কোপ > ২ জন অভিনেতার মৃত্যু, আহত ৬, স্থগিত হয়ে গেল নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য চোজেন ওয়ান’
মর্মান্তিক দুর্ঘটনা

২ জন অভিনেতার মৃত্যু, আহত ৬, স্থগিত হয়ে গেল নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য চোজেন ওয়ান’

  • মেক্সিকোয় চলছিল শ্যুটিং-এর কাজ। এয়ারপোর্টে যাওয়ার পথে উলটে যায় গাড়ি, মৃত্যু হয় দুই অভিনেতা রেমুন্ডো গুরডানো (Raymundo Gurdano), জুয়ান ফ্রান্সিকো আগুলিয়া (Juan Francisco Aguila)-র। 

দুর্ঘটনায় প্রাণ গেল দুই অভিনেতার। নেটফ্লিক্সের অরিজিন্যাল সিরিজ ‘দ্য চোজেন ওয়ান’-এর শ্যুটিং চলাকালীন ঘটেছে এই হাড়হিম করা কাণ্ড। প্রাণ হারালেন রেমুন্ডো গুরডানো (Raymundo Gurdano), জুয়ান ফ্রান্সিকো আগুলিয়া(Juan Francisco Aguila)-র। 

মেক্সিকোয় শ্যুটিং চলাকালীন ২ অভিনেতার মৃত্যুর জেরে প্রযোজনা সংস্থা 'রেডরাম' স্থগিত করে দিল এই সিরিজের শ্যুটিং। সূত্রের খবর, এই সিরিজের ভবিষ্যত অনিশ্চিত। পুনরায় কবে শ্যুটিং শুরু হবে তা জানা যায়নি। এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি ওটিটি জায়েন্ট নেটফ্লিক্স। সান্টা রোজালিয়াতে চলছিল শ্যুটিং, সেখান থেকে বিমানবন্দরে যাওয়ার পথে গত ১৬ই জুন ঘটেছে এই দুর্ঘটনা। সড়কপথে ভ্যানে চেপে স্থানীয় এয়ারপোর্টের উদ্দেশে যাচ্ছিল কলাকুশলীরা। মুলেগার কাছে এক শুনশান রাস্তায় ধাক্কা খেয়ে উলটে যায় গাড়িটি। শুরুতে নিহতদের চিহ্নত করা যায়নি।

বাজা ক্যালিফোর্নিয়ার প্রশাসন পরবর্তীতে জানায়, রেমুন্ডো গুরডানো (Raymundo Gurdano), জুয়ান ফ্রান্সিকো আগুলিয়া(Juan Francisco Aguila) নামের দুই অভিনেতার ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আহত চারজন কুশীলবের অবস্থা আপতত স্থিতিশীল। 

২০১৯ সালে লঞ্চ হয়েছিল নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য চোজেন ওয়ান’। মার্ক মিলার ও পিটার গর্সের লেখা ‘আমেরিকান জেসাস’ বই অবলম্বনে তৈরি এই সিরিজ। 

 

বন্ধ করুন