বাংলা নিউজ > বায়োস্কোপ > Mumbai Police on Mannat trespassing case: ধরা পড়ার আগে দুই ব্যক্তি শাহরুখের মেকআপ রুমে ৮ ঘণ্টা লুকিয়েছিল, দাবি পুলিশের

Mumbai Police on Mannat trespassing case: ধরা পড়ার আগে দুই ব্যক্তি শাহরুখের মেকআপ রুমে ৮ ঘণ্টা লুকিয়েছিল, দাবি পুলিশের

শাহরুখের মেকআপ রুমে ৮ ঘণ্টা লুকিয়ে ছিলেন দুই ব্যক্তি, দাবি রিপোর্টে।  (PTI)

শাহরুখের মেকআপ রুমে লুকিয়ে ছিলেন দুই অনুপ্রবেশকারী ৮ ঘণ্টার জন্য, বলছে রিপোর্ট। এরপরই তাঁরা অভিনেতার কর্মীদের হাতে ধরা পড়েন। তারপর নিরাপত্তারক্ষীদের তরফে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

দিনকয়েক আগেই শাহরুখের বাংলো মন্নতে ঢুকে পড়েছিলেন দুই অনুপ্রবেশকারী। তাঁদেরকে গ্রেফতারও করা হয়েছিল মুম্বই পুলিশের তরফে। মামলার সর্বশেষ আপডেট অনুযায়ী পুলিশ সূত্র বলছে যে, ধরা পড়ার আগে ওই ব্যক্তিরা শাহরুখের মেকআপ রুমে প্রায় আট ঘণ্টা লুকিয়ে ছিলেন।

অভিযুক্তরা সকালের দিকে অভিনেতার বাড়িতে প্রবেশ করে এবং মন্নতের তৃতীয় তলায় অবস্থিত অভিনেতার মেকআপ রুমের ভিতরে লুকিয়ে থাকে বলে জানা গিয়েছে। পুলিশ এক বিবৃতিতে বলেছে, ‘উভয় অভিযুক্তই খানের বাংলোতে তাঁর সঙ্গে দেখা করার জন্য লুকিয়েছিল এবং প্রায় আট ঘন্টা ধরে মেক-আপ রুমে অভিনেতার জন্য অপেক্ষা করেছিল। তারা প্রায় ৩টের দিকে প্রবেশ করেছিল এবং সকাল সাড়ে ১০টা নাগাদ ধরা পরেছিল পরের দিন’।

শাহরুখের বাংলোর ম্যানেজার কলিন ডি'সুজা পুলিশকে তাঁর বিবৃতিতে জানিয়েছেন, নিরাপত্তারক্ষী তাকে ২ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ফোন করে জানায় যে দু'জন লোক বাংলোতে প্রবেশ করেছে। 

পাঠান সাহিল সেলিম খান এবং রাম সরফ কুশওয়াহা নামে পরিচিত এই দুই ব্যক্তি গুজরাটের ভারুচ থেকে শাহরুখের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলেই খবর। ওই ব্যক্তিদের আটক করে নিরাপত্তারক্ষীরা পুলিশের হাতে তুলে দেন। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) অধীনে তাদের বিরুদ্ধে অনুপ্রবেশ এবং প্রাসঙ্গিক অপরাধের একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং তদন্ত চলছে।

এফআইআর অনুসারে, অনুপ্রবেশকারীদের খুঁজে পেয়েছিলেন সতীশ নামে হাউসকিপিংয়ের একজন কর্মী। ‘সতীশ তাদের দুজনকেই মেক-আপ রুম থেকে লবিতে নিয়ে যান এবং সেখানে অপরিচিতদের দেখে শাহরুখ খান হতবাক হয়ে যান। মন্নতের রক্ষীরা তাদের দুজনকেই বান্দ্রা পুলিশের কাছে হস্তান্তর করেন’, এফআইআরে বলা হয়েছে।

মুম্বই পুলিশের মতে, অনুপ্রবেশকারীরা মান্নাতের বাইরের দেওয়াল টপকে প্রবেশ করেছিল। দেওয়াল লাফানোর চেষ্টা করার সময় দুই ব্যক্তিই খানিক জখম হন। প্রতিবেদনে বলা হয়েছে যে এসআরকে-এর কর্মীরাই ওই দুই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়ার আগে প্রাথমিক চিকিৎসা করিয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদের সময়, ২০-২২ বছর বয়সী ব্যক্তিরা দাবি করেছেন যে তাঁরা কেবলই 'পাঠান' তারকার সঙ্গে একবার দেখা করতে চেয়েছিলেন।

কাজের সূত্রে শাহরুখের পাঠান মুক্তি পেয়েছিল ২৫ জানুয়ারি। ১০০০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে সেই ছবি। এরপর আসবে কিং খানের 'জওয়ান' এবং 'ডাঙ্কি', যা এই বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র 'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের 'BJP যদি ২৭৫ আসনে...', লোকসভার ফলাফল নিয়ে বড় মন্তব্য প্রশান্ত কিশোরের মা হতে চলেছেন ক্যাটরিনা? লন্ডন ট্রিপের ছবি প্রকাশ্যে আসতেই শুরু হইচই! সৃজনের গাড়িতে হামলা, TMC-র বিরুদ্ধে অভিযোগ, ‘CPM ছাগলের ৩য় সন্তান’ পালটা অরূপ কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো ‘রাম বা রহিম হোক, কাউকে ছাড়ি না’, নাম শাহজাহান বলে সুবিধা মেলেনি, বোঝালেন মমতা 'জানিস তোর বাপ কে?' স্টার্টআপ আইডিয়া নিয়ে বাবার বকুনি খেয়েছিলেন জোম্যাটোর মালিক

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.