বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার 'মিস মার্ভেল' ছবিতে যোগ দিলেন পাকিস্তানি অভিনেতা আলি খান এবং শামিনা আহমেদ
ছবিতে রয়েছেন ভারতীয় অভিনেতা ফারহান আখতারও
ছবিতে রয়েছেন ভারতীয় অভিনেতা ফারহান আখতারও

এবার 'মিস মার্ভেল' ছবিতে যোগ দিলেন পাকিস্তানি অভিনেতা আলি খান এবং শামিনা আহমেদ

মার্ভেলের সুপারহিরো ওয়েব সিরিজ 'মিস মার্ভেল'-এ যোগ দিলেন দুই পাকিস্তানি অভিনেতা আলি খান এবং শামিনা আহমেদ। 

কিছুদিন আগেই জানা গেছিল মার্ভেল এর নতুন সুপারহিরো ওয়েব সিরিজ 'মিস মার্ভেল'-এর শ্যুটিং ইউনিটের সঙ্গে যোগ দিয়েছেন ফারহান আখতার।ওই সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ফারহানকে।বর্তমানে ব্যাংককে জোরকদমে চলছে ওই সিরিজের শ্যুটিং।যদিও এই বিষয়ে ফারহানের তরফে কোনও বিবৃতি না দেওয়া হলেও খবর পাওয়া গেছিল সম্পূর্ণ একটি 'ইন্টারন্যাশনাল' শ্যুটিং ইউনিট টিমের সঙ্গে রয়েছেন এই ভারতীয় তারকা।এবার 'মিস মার্ভেল' ছবির কাস্টিংয়ে যোগ হলো পাকিস্তানি অভিনেতা আলি খান ও অভিনেত্রী শামিনা আহমেদের নাম।

'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী শামিনা আহমেদ . ছবি সৌজন্যে - ট্যুইটার
'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী শামিনা আহমেদ . ছবি সৌজন্যে - ট্যুইটার

জোর খবর, এই দু'জনেই আপাতত ব্যাঙ্কক উড়ে গেছেন।এই প্রসঙ্গে শামিনার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,' একটি হলিউড সিরিয়ালের জন্য আপাতত থাইল্যান্ডে রয়েছেন শামিনা।' সঙ্গে তিনি জানিয়েছেন শ্যুটিং শেষ করে ৬মে পাকিস্তান ফিরবেন অভিনেত্রী। 'হলিউড সিরিয়াল' এবং থাইল্যান্ড এই দুইয়ে দুইয়ে চার করতে মোটেই অসুবিধে হয়নি কারোর।পাশাপাশি পাকিস্তানি অভিনেতা আলি খান বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি মার্ভেল প্রযোজিত নতুন সুপারহিরো সিরিজ 'মিস মার্ভেল' -এ অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ও তাতে সম্মতি জানিয়েছেন। উল্লেখ্য, ‘ডন ২’,‘লাক বাই চান্স’ এর মতো বলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছেন এই পাকিস্তানি অভিনেতা ।

'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেতা আলি খান. ছবি সৌজন্যে - ট্যুইটার
'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেতা আলি খান. ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রসঙ্গত, মার্ভেলের এই নতুন মহিলা সুপারহিরো সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে নবাগতা তরুণী অভিনেত্রী ইনাম ভেলানিকে।ইনাম অভিনীত 'কমলা খান' চরিত্রটি পরবর্তীসময়ে হয়ে উঠবেন 'মিস মার্ভেল'। সবকিছু ঠিকঠাক থাকলে  বছরের শেষদিকেই ডিজনি + চ্যানেলে স্ট্রিমিং শুরু হবে  এই সুপারহিরো ওয়েব সিরিজের। উল্লেখ্য,'মিস মার্ভেল' ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন আদিল এল আরবি,বিলাল ফারাহ,মীরা মেনন এবং শারমিন অবেদ চিনয়। সিরিজের বিভিন্ন পর্ব নির্দেশনা দেবেন এই চার পরিচালক।

বন্ধ করুন