বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার 'মিস মার্ভেল' ছবিতে যোগ দিলেন পাকিস্তানি অভিনেতা আলি খান এবং শামিনা আহমেদ

এবার 'মিস মার্ভেল' ছবিতে যোগ দিলেন পাকিস্তানি অভিনেতা আলি খান এবং শামিনা আহমেদ

ছবিতে রয়েছেন ভারতীয় অভিনেতা ফারহান আখতারও

মার্ভেলের সুপারহিরো ওয়েব সিরিজ 'মিস মার্ভেল'-এ যোগ দিলেন দুই পাকিস্তানি অভিনেতা আলি খান এবং শামিনা আহমেদ। 

কিছুদিন আগেই জানা গেছিল মার্ভেল এর নতুন সুপারহিরো ওয়েব সিরিজ 'মিস মার্ভেল'-এর শ্যুটিং ইউনিটের সঙ্গে যোগ দিয়েছেন ফারহান আখতার।ওই সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ফারহানকে।বর্তমানে ব্যাংককে জোরকদমে চলছে ওই সিরিজের শ্যুটিং।যদিও এই বিষয়ে ফারহানের তরফে কোনও বিবৃতি না দেওয়া হলেও খবর পাওয়া গেছিল সম্পূর্ণ একটি 'ইন্টারন্যাশনাল' শ্যুটিং ইউনিট টিমের সঙ্গে রয়েছেন এই ভারতীয় তারকা।এবার 'মিস মার্ভেল' ছবির কাস্টিংয়ে যোগ হলো পাকিস্তানি অভিনেতা আলি খান ও অভিনেত্রী শামিনা আহমেদের নাম।

'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী শামিনা আহমেদ . ছবি সৌজন্যে - ট্যুইটার
'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী শামিনা আহমেদ . ছবি সৌজন্যে - ট্যুইটার

জোর খবর, এই দু'জনেই আপাতত ব্যাঙ্কক উড়ে গেছেন।এই প্রসঙ্গে শামিনার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,' একটি হলিউড সিরিয়ালের জন্য আপাতত থাইল্যান্ডে রয়েছেন শামিনা।' সঙ্গে তিনি জানিয়েছেন শ্যুটিং শেষ করে ৬মে পাকিস্তান ফিরবেন অভিনেত্রী। 'হলিউড সিরিয়াল' এবং থাইল্যান্ড এই দুইয়ে দুইয়ে চার করতে মোটেই অসুবিধে হয়নি কারোর।পাশাপাশি পাকিস্তানি অভিনেতা আলি খান বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি মার্ভেল প্রযোজিত নতুন সুপারহিরো সিরিজ 'মিস মার্ভেল' -এ অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ও তাতে সম্মতি জানিয়েছেন। উল্লেখ্য, ‘ডন ২’,‘লাক বাই চান্স’ এর মতো বলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছেন এই পাকিস্তানি অভিনেতা ।

'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেতা আলি খান. ছবি সৌজন্যে - ট্যুইটার
'মিস মার্ভেল'-এ রয়েছেন পাকিস্তানি অভিনেতা আলি খান. ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রসঙ্গত, মার্ভেলের এই নতুন মহিলা সুপারহিরো সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে নবাগতা তরুণী অভিনেত্রী ইনাম ভেলানিকে।ইনাম অভিনীত 'কমলা খান' চরিত্রটি পরবর্তীসময়ে হয়ে উঠবেন 'মিস মার্ভেল'। সবকিছু ঠিকঠাক থাকলে  বছরের শেষদিকেই ডিজনি + চ্যানেলে স্ট্রিমিং শুরু হবে  এই সুপারহিরো ওয়েব সিরিজের। উল্লেখ্য,'মিস মার্ভেল' ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন আদিল এল আরবি,বিলাল ফারাহ,মীরা মেনন এবং শারমিন অবেদ চিনয়। সিরিজের বিভিন্ন পর্ব নির্দেশনা দেবেন এই চার পরিচালক।

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর অবশেষে মেধার জয়! PHD করতে পারবেন ‘মাওবাদী’ অর্ণব, বদলি করা হল বর্ধমান জেলে মুখে হাসি নেই! বিয়ের পর কৌশাম্বির প্রথম জন্মদিন, মাতৃশোকে কাতর আদৃত ঘরণী ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বোর্ড, ১ কোটি আর্থিক সাহায্যের ঘোষণা

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.