বাংলা নিউজ > বায়োস্কোপ > ভ্যাকসিন নেওয়ার দু'সপ্তাহ পর করোনা আক্রান্ত পরেশ রাওয়াল
পরেশ রাওয়াল (ফাইল ছবি) (PTI)
পরেশ রাওয়াল (ফাইল ছবি) (PTI)

ভ্যাকসিন নেওয়ার দু'সপ্তাহ পর করোনা আক্রান্ত পরেশ রাওয়াল

  • গত ৯ মার্চ কো-ভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছিলেন পরেশ রাওয়াল।

করোনা আক্রান্ত অভিনেতা পরেশ রাওয়াল। শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় নিজের কোভিড-১৯ আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন পরেশ রাওয়াল। দিন কয়েক আগেই অভিনেতা কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। 

টুইট বার্তায় তিনি লেখেন, ‘দুর্ভাগ্যবশত, আমি কোভিড-১৯ আক্রান্ত। যাঁরা গত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন তাঁরা দয়া করে নিজেদের করোনা পরীক্ষা করিয়ে নিন’। 

অনুপম খের, রণবীর শোরে, রাহুল ঢোলাকিয়াসহ বলিউডের বহু সহকর্মী ও বন্ধু পরেশ রাওয়ালের দ্রুত আরোগ্য কামনা করেছেন। টুইটারে অনুপম খের জানন, ‘দ্রুত সেরে উঠ বন্ধু, পরেশ রাওয়াল। অনেক ভালোবাসা এবং প্রর্থনা সবসময় সঙ্গে রয়েছে’। 

গত ৯ মার্চ করোনা ভাইরাস ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। কোভ্যাক্সিন নেওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তিনি ভিকট্রি সাইন দেখানো ছবি শেয়ার করে লেখেন, ‘ভি ফর ভ্যাকসিন! সকল চিকিত্সক ও নার্স, হেলথ সেন্টারের কর্মী এবং বিজ্ঞানীদের জানাই ধন্যবাদ। অশেষ ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও’। 

করোনার দ্বিতীয় ঢেউ আপতত আছড়ে পড়েছে গোটা দেশে। এবং সম্প্রতি একাধিক বলিউড সেলেব করোনার কবলে। আমির খান, আর মাধবন, কার্তিক আরিয়ান, মনোজ বাজপেয়ী, সতীশ কৌশিকের মতো অভিনেতারা সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন। 

বন্ধ করুন