বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে রাজনীতি করার জন্য কঙ্গনার বিরুদ্ধে তোপ উদ্ধবের
কঙ্গনা রানাওয়াতের নামোচ্চারণ না করে উদ্ধব জানান, সুশান্তের মৃত্যু কেন্দ্র করে আদিত্য ঠাকরে-সহ মরাঠাপুত্রদের এবং মুম্বই পুলিশের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।
কঙ্গনা রানাওয়াতের নামোচ্চারণ না করে উদ্ধব জানান, সুশান্তের মৃত্যু কেন্দ্র করে আদিত্য ঠাকরে-সহ মরাঠাপুত্রদের এবং মুম্বই পুলিশের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে রাজনীতি করার জন্য কঙ্গনার বিরুদ্ধে তোপ উদ্ধবের

  • সুশান্তের মৃত্যু কেন্দ্র করে আদিত্য ঠাকরে-সহ মরাঠাপুত্রদের এবং মুম্বই পুলিশের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে, দাবি উদ্ধব ঠাকরের।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কেন্দ্র করে নোংরা রাজনীতির নিন্দা করতে গিয়ে তাঁর পরিবার ও প্রশাসন নিয়ে সমালোচকদের পালটা তোপ দাগলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নামোচ্চারণ না করে তিনি জানান, সুশান্তের মৃত্যু কেন্দ্র করে তাঁর ছেলে আদিত্য ঠাকরে-সহ মরাঠাপুত্রদের এবং মুম্বই পুলিশের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।

সোমবার দশেরা উপলক্ষে শিব সেনার অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে উদ্ধব বলেন, ‘একজন আত্মহত্যাকারীকে বিহারের ভূমিপুত্র বলা হচ্ছে। হতে পারে তিনি তাই, কিন্তু তাঁর জন্য মরাঠাপুত্রদের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। আমার ছেলে আদিত্যর নামেও কুৎসা রটিয়েছেন। তাই যা বলেছেন, তা নিজের কাছেই রাখুন। আমরা পরিচ্ছন্নই আছি।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে ষড়যন্ত্রের অভিযোগ সম্পর্কে এই প্রথম প্রকাশ্যে মুখ খুললেন সেনা প্রধান। হিমাচল প্রদেশের বাসিন্দা কঙ্গনার নাম না করে তিনি বলেন, ‘যারা বিচারের জন্য কাঁদছে, মুম্বই পুলিশকে অপদার্থ বলছে, মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করছে, রটাচ্ছে যে মুম্বইয়ে মাদকের ছড়াছড়ি- তারা ভুল ছবি আঁকছে।’

উদ্ধব বলেন, ‘তারা জানে না যে আমরা বাড়িতে তুলসী গাছ লাগাই, গাঁজারচারা নয়। গাঁজার খেত আছে আপনার রাজ্যে, আপনি জানেন কোথায়, কিন্তু মহারাষ্ট্রে নেই।’ তাঁর কথায়, ‘মুম্বই পুলিশের জন্য আমি গর্বিত। তারাই একমাত্র পুলিশ যারা এক সন্ত্রাসবাদীকে জীবন্ত ধরতে পেরেছিল।’ এ ক্ষেত্রে ২৬/১১ মুম্বই হামলায় ধৃত পাক জঙ্গি আজমল কাসভের উল্লেখ করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

বন্ধ করুন