প্রোমোর একটি স্থিরচিত্রে নেহা কক্কর। সৌজন্যে - SONY
প্রোমোর একটি স্থিরচিত্রে নেহা কক্কর। সৌজন্যে - SONY

সত্যিই কি বিয়ে করছেন আদিত্য ও নেহা কক্কর, কী বললেন উদিত নারায়ণ

সম্প্রতি প্রকাশিত ওই প্রোমোয় দেখা যায় ইন্ডিয়ান আইডলের স্টেজে হাজির উদিত নারায়ণ ও নেহার মা-বাবা। সবার সামনেই নেহার বাগদান করেন তাঁরা।

ছেলে আদিত্যর সঙ্গে নেহা কক্করের বিয়ের গুঞ্জন মেনে নিলেন আদিত্যর বাবা উদিত নারায়ণ। তিনি জানিয়েছেন, নেহা ও আদিত্য ঘর বাঁধছেন। তবে এতটুকুই জানা আছে তার।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১১-এর একটি প্রোমো থেকে নেহা ও আদিত্যর বিয়ের গুঞ্জন ছড়ায়। অনুষ্ঠানের হোস্ট আদিত্য ও বিচারক নেহা ১৪ ফব্রুয়ারি বিয়ে করছেন বলে জানা গিয়েছিল। কিন্তু এ নিয়ে মুখ খুলছিলেন না কেউ।

এই নিয়ে প্রশ্ন করা হলে আদিত্যর বাবা গায়ক উদিত নারায়ণ বলেন, ‘নেহা খুব মিষ্টি মেয়ে। আমাদের পরিবারের সবাই ওকে ভালবাসে। সারা দেশের মানুষ ওকে ভালবাসে। ও জীবনে সফল হোক এই প্রার্থনা করি।’

সঙ্গে তিনি বলেন, ‘নেহা ও আদিত্য ঘর বাঁধছে। তবে এতটুকুই জানা আছে আমার। এব্যাপারে আমার কাছে বিস্তারিত কোনও তথ্য নেই। সবই টেলিভিশন থেকে জানতে পারছি। ওরা বিয়ে করলে আমার পরিবারে একটি স্ত্রী কণ্ঠ সংযোজিত হবে।’


সম্প্রতি প্রকাশিত ওই প্রোমোয় দেখা যায় ইন্ডিয়ান আইডলের স্টেজে হাজির উদিত নারায়ণ ও নেহার মা-বাবা। সবার সামনেই নেহার বাগদান করেন তাঁরা। গোটা বিষয়টি অজানা ছিল বিচারকের আসনে বসে থাকা নেহার। তিনি গোটা ঘটনাক্রমে অবাক হয়ে যান।

বন্ধ করুন