বাংলা নিউজ > বায়োস্কোপ > বিদ্যুৎ জামওয়ালের বাংলা শিক্ষিকা হয়ে উঠলেন রুক্মিণী! খুনসুটিতে মজলেন দুই তারকা
বিদ্যুৎ জামওয়াল-রুক্মিণী মৈত্র
বিদ্যুৎ জামওয়াল-রুক্মিণী মৈত্র

বিদ্যুৎ জামওয়ালের বাংলা শিক্ষিকা হয়ে উঠলেন রুক্মিণী! খুনসুটিতে মজলেন দুই তারকা

  • বিদ্যুৎ-কে বাংলা বলা শেখাচ্ছেন রুক্মিণী। ভাইরাল ভিডিয়ো-

সদ্য বলিউডে পা রেখেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। সৌজন্যে ‘সনক’। বিপরীতে অভিনয় করেছেন বিদ্যুৎ জামওয়াল। ছবি মুক্তির পর থেকে হিট জুটির তকমা পেয়েছেন এই অনস্ক্রিন জুটি। এক প্রোমোশনাল ইভেন্টেও এই অনস্ত্রিন জুটির রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। 

সদ্য সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে রুক্মিণীর সঙ্গে বিদ্যুৎকে বাংলায় মাজাদার কথোপকথন করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর থেকে বাংলা বলা শিখতে দেখা যাচ্ছে বিদ্যুৎকে। ভিডিয়োটি টুইটে করে অভিনেতা লিখেছেন, ‘শেষ পর্যন্ত যদিও আমি ওর সঙ্গে একটা বাংলা সিনেমা করতে পারি… তাহলে আমরা বুঝতে পারব ও একজন ভালো বাংলা শিক্ষিকা.. অপেক্ষা করুন এবং দেখুন’।

বিদ্যুৎ-এর টুইটের উত্তরে অভিনেত্রী লেখেন, ‘ঠিক, ঠিক। ওরা খুব কমই জানে, তোমার বাংলা ইতিমধ্যেই কত ভালো! হাহা… কিন্তু তোমাকে এই দিক থেকে স্বাগত জানানোর চেয়ে বেশি। যখনই তুমি বিন্দুযুক্ত লাইনগুলো স্বাক্ষর করতে রাজি হবে’।

রুক্মিণী আগেই জানিয়েছিলেন বিদ্যুৎ জামওয়ালের মতো একজন উপযুক্ত ভদ্র মানুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তিনি কতটা উচ্ছ্বসিত। অভিনেত্রীর কথায়, ‘ও খুব মাটির কাছের মানুষ। ওর এই স্বভাবের জন্য কাজের পরিবেশ আরও দারুণ হয়ে ওঠে। বিদ্যুৎ, একজন সহ-অভিনেতা হিসাবে খুবই ভালো'। 

 

 

বন্ধ করুন