বাংলা নিউজ > বায়োস্কোপ > Uma: উমার বিরুদ্ধে ষড়যন্ত্র! মাস্টার মাইন্ডকে খুঁজে বের করতে পারবে অভিমন্যু?
অভিমন্যু-উমা

Uma: উমার বিরুদ্ধে ষড়যন্ত্র! মাস্টার মাইন্ডকে খুঁজে বের করতে পারবে অভিমন্যু?

  • প্রভাবশালী বেশ কিছু ব্যক্তি মিলে উমার কেরিয়ারে বাধা দেওয়ার চেষ্টা করছে। উমাকে কী নির্দোষ প্রমাণ করতে পারবে অভিমন্যু?

এক সাধারণ মেয়ের ক্রিকেটার হয়ে ওঠার গল্প ‘উমা’। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যেও নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে সে। জি বাংলার দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্র উমা এবং অভিমুন্য। নানান টুইস্টের মধ্যে দিয়ে ধারবাহিকে বিয়ে হয়ে গেছে তাঁদের। 

ধারাবাহিকের প্লট অনুযায়ী অভিমুন্যর আগে থেকেই জনপ্রিয় ক্রিকেটার আলিয়ার সঙ্গে বিয়ে ঠিক করা ছিল। কিন্তু নানান টুইস্টের মধ্যে, অভি-আলিয়ার বদমাইসি ধরে ফেলে। এরপর বিয়ের মণ্ডপে আলিয়াকে ফেলে উমাকে বিয়ে করে অভিমুন্য। আচার্য বাড়ির বউ হিসেবে তাঁকে সম্মান দেয়। বিয়েতে উপস্থিত অভির পরিবারের বেশিরভাগ সদস্য উমাকে বাড়ির বৌ হিসেবে মেনে নিলেও, তাঁকে বাড়ির বৌ হিসেবে মানতে নারাজ অভিমুন্য বাবা এবং পিসিমণি। নব দম্পতির বিয়ের ফুলশয্যায় বাধা হয়ে দাঁড়িয়েছেন অভিমুন্যর পিসি।

সম্প্রতি চ্যানালের তরফে ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। পারিবারিক ব্যবসা বাঁচানোর জন্য ছেলের সঙ্গে উমার বিয়ে দিতে বাধ্য হয় অভিমন্যুর বাবা। কিন্তু এসব কিছুই ভাবনা নেই অভিমন্যুর মধ্যে। উমার স্বপ্ন পূরণ করতে অভিমন্যু তাঁর হাত ধরে। 

প্রভাবশালী বেশ কিছু ব্যক্তি মিলে উমার কেরিয়ারে বাধা দেওয়ার চেষ্টা করছে। সেকথা জানতে পেরে কোমর বেঁধে মাঠে নামে অভিমন্যু। কে সে? সেই মাস্টার মাইন্ডকে কী খুঁজে বের করতে পারবে অভি? নির্দোষ প্রমাণ করতে পারবে উমাকে? আপাতত ধারাবাহিকে চলছে টানটান পর্ব। এরপর কী হচ্ছে জানতে চাইলে, দেখতে হবে ধারাবাহিকের আগামী পর্বগুলি। 

 

বন্ধ করুন