বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কৃষ্ণকলি’র স্লটে টেলিকাস্ট হবে ‘উমা’, শুনে ক্ষেপে উঠলেন শ্যামা অনুরাগীরা!
স্লট বদল
স্লট বদল

‘কৃষ্ণকলি’র স্লটে টেলিকাস্ট হবে ‘উমা’, শুনে ক্ষেপে উঠলেন শ্যামা অনুরাগীরা!

  • আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সন্ধ‍্যা ৭টায় কৃষ্ণকলির স্লটে টেলিকাস্ট হবে উমা।

শুরু হওয়ার আগেই বিতর্কে জড়াল জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’। ক্রিকেটপ্রেমী এক মেয়ের জীবন কাহিনি উঠে আসবে ধারাবাহিকে। চিত্রনাট‍্যের থেকেও বেশি দর্শকদের মনে উত্তেজনা ধারাবাহিকের নায়ককে নিয়ে। কারণ এই প্রথম কোনও অভিনেতাকে দুটি ধারাবাহিকে একই সঙ্গে লিড রোল করতে দেখা যাবে।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নীল ভট্টাচার্য ওরফে নিখিল 'উমা'তে অভিমন‍্যু হয়ে দর্শকদের কাছে ধরা দেবেন। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিকের প্রোমো। সেখানে শুধুর দিনক্ষণ প্রকাশ্যে আসলেও জটিলতার সৃষ্টি হয়েছে সেখানে। গত তিন বছর ধরে সন্ধ‍্যা ৭টার স্লটে দেখা যেত কৃষ্ণকলি। এখন সেখানে নতুন করে জায়গা করেছে উমা। এতেই ক্ষেপে উঠেছে দর্শকমহলেক একাংশ। 

২০১৮ সাল থেকে টিআরপি তালিকায় নিজেদের জায়গা ধরে রেখেছে কৃষ্ণকলি ধারাবাহিক। সম্প্রতি কিছুদিন ধরে ধারাবাহিকে নিখিলকে দেখানো হচ্ছে না। কিন্তু নতুন ধারাবাহিকের জন‍্য কেন সরানো হচ্ছে কৃষ্ণকলির টাইম? জানতে চাইছেন দর্শকের একাংশ। কেউ কেউ ক্ষোভ প্রকাশ করেছেন, শ‍্যামা নিখিলের জুটি ভেঙেছেন নীল। তাই নেটিজেনের একাংশের দাবি, যে নায়ক অনুরাগীদের দাম দেয় না তাঁর সিরিয়াল দেখব না।

তবে অভিনেতা নীল ভট্টাচার্য আশাবাদী। তিনি মনে করেন, নিখিল যেমন দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল, তেমনি অভিমন‍্যুও পারবে। প্রসঙ্গত, ধারাবাহিক দুটিতে নীলের চরিত্র সম্পূর্ণ ভিন্ন। অভিমন‍্যু একজন সফটওয়‍্যার ইঞ্জিনিয়ার। কিন্তু সমাজসেবাই তাঁর ধ‍্যানজ্ঞান। উমার ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখে। এরই মধ্যে দুজনের পরিচয় এবং প্রেম। উমার স্বপ্ন সফল হওয়ায় পাশে থাকতে পারবে কি অভিমন‍্যু? সেই গল্পই উঠে আসবে নতুন ধারাবাহিকে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সন্ধ‍্যা ৭টায় কৃষ্ণকলির স্লটে টেলিকাস্ট হবে উমা।

 

বন্ধ করুন