বাংলা নিউজ > বায়োস্কোপ > বড় খবর! শিঞ্জিনীকে হটিয়ে ‘উমা’ হচ্ছেন শ্রুতি দাস, রাতারাতি বদলাচ্ছে স্টারকাস্ট
উমার চরিত্রে শিঞ্জিনীকে রিপ্লেস করছেন শ্রুতি?

বড় খবর! শিঞ্জিনীকে হটিয়ে ‘উমা’ হচ্ছেন শ্রুতি দাস, রাতারাতি বদলাচ্ছে স্টারকাস্ট

  • সত্যি কি, শিঞ্জিনী চক্রবর্তীকে সরিয়ে দিয়ে তাঁর জায়গা নিচ্ছেন শ্রুতি?

দিনকয়েকের মাধ্যমেই ‘উমা’ ধারাবাহিক দর্শকমনে জায়গা করে নিয়েছে। যেখানে একটি সাধারণ ঘরের মেয়ের ক্রিকেটার হয়ে ওঠার লড়াই, ম্যাচ ফিক্সিংয়ের অপবাদে জড়িয়ে পড়ার মতো নানা ঘটনা দেখানো হচ্ছে। তবে ধারাবাহিকের দর্শকদের জন্য রয়েছে এক মারাত্মক খারাপ খবর। শোনা যাচ্ছে, ধারাবাহিক থেকে সরে দাঁড়াচ্ছেন শিঞ্জিনী চক্রবর্তী।

এই খবর সামনে আসতেই ‘হায় হায়’ করে উঠেছে নেটপাড়া। এভেবে যে পরিচালক রাতারাতি চরিত্রবদল করে দিতে পারে তা ভাবতেই পারছে না কেউ। সাথে সংবাদপত্রের একটা কাটিংও ছড়িয়ে পড়েছে। যেখানে লেখা আছে, ‘…ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে তিনি কিছুদিনের জন্য শিঞ্জিনী বিরতি নিচ্ছেন তার জায়গায় অভিনয় করবেন অভিনেত্রী শ্রুতি দাস। এও শোনা যাচ্ছে, আগামী ৫ ই এপ্রিল থেকেই নাকি শ্যুটিং শুরু করবেন শ্রুতি।’

শারীরিক অসুস্থতার জন্যই নাকি ধারাবাহিক থেকে সরে দাঁড়াচ্ছেন শিঞ্জিনী আর আসছেন শ্রুতি। যদিও সংবাদপত্রের কোনও নাম নেই। তাই খবরের যৌক্তিকতা নিয়েও উঠছে প্রশ্ন। এরপরই এরকম একটা ভাইরাল পোস্টে মন্তব্য করেন ‘দেশের মাটি’র নায়িকা শ্রুতি দাসও। তিনি জানান, এই খবর পুরো ভুয়ো।

অনলাইনে ভাইরাল হওয়া সেই খবরের কাটিং।
অনলাইনে ভাইরাল হওয়া সেই খবরের কাটিং।

অনেকেই আবার মনে করছেন, গতকালই ছিল এপ্রিল ফুল'স ডে। তাই হয়তো কেউ মস্করা করেই সেসব ছড়িয়ে দিয়েছেন। আবার কারও মত, এর আগে বহু ধারাবাহিকে এরকম দেখা গিয়েছে। কারও কারও মতে, প্রেমিক স্বর্ণেন্দু সরকারের সাথে হাত মিলিয়ে নবাগতা শিঞ্জিনী চক্রবর্তীকে সরিয়ে দিয়েছেন শ্রুতি।

 

বন্ধ করুন