বাংলা নিউজ > বায়োস্কোপ > Umang 2022: ‘গ্র্যান্ড এন্ট্রি’, বাইকে চড়ে বাদশাহি মেজাজে প্রবেশ শাহরুখের
উমাঙ্গ-এ শাহরুখের প্রবেশ

Umang 2022: ‘গ্র্যান্ড এন্ট্রি’, বাইকে চড়ে বাদশাহি মেজাজে প্রবেশ শাহরুখের

ফর্ম্যাল সাদা শার্ট এবং কালো প্যান্ট পরে স্টাইল নিয়ে ভেন্যুতে প্রবেশ করেন তিনি। উমাঙ্গের রেড কার্পেটে শাহরুখের বাইক রাইড করে প্রবেশ, সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে।

মুম্বই পুলিশের সম্মানার্থে আয়োজিত বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান 'উমাঙ্গ ২০২২'। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান থেকে একাধিক নামী দামী তারকারা। রবিবার অনুষ্ঠানে হাজির হয়ে নিজের ছবির গানে নেচে মঞ্চ মাতিয়েছেন বলিউডের বাদশা। নেটমাধ্যমে ভাইরাল হয়েছেন শাহরুখের একাধিক ভিডিয়ো।

'উমাঙ্গ ২০২২'-এ বাদশাহি মেজাজে প্রবেশ করেছেন শাহরুখ। নেটমাধ্যমে ভাইরাল হয়েছে তাঁর সেই ভিডিয়ো। ফর্ম্যাল সাদা শার্ট এবং কালো প্যান্ট পরে স্টাইল নিয়ে ভেন্যুতে প্রবেশ করেন তিনি।

বাইকে চড়ে এ দিন শাহরুখকে প্রবেশ করতে দেখে চারিদিকে হইচই পড়ে গিয়েছিল। নেটমাধ্যমে অভিনেতার ফ্য়ানপেজ থেকে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। মুম্বইয়ে অনুষ্ঠিত উমাঙ্গের রেড কার্পেটে শাহরুখের বাইক রাইড করে প্রবেশ সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে। অভিনেতার এই ভিডিয়ো দেখে নেটিজেন বলে উঠেছে, ‘গ্র্যান্ড এন্ট্রি’।

আরও পড়ুন: চতুর্থ দিনে বক্স অফিসে বড়সড় ধস! মাত্র ৪.৮১ কোটি আয় করেছে ‘যুগ যুগ জিও’

২০০০ সালের ছবি ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’ থেকে জনপ্রিয় গান, ‘আই অ্যাম দ্য বেস্ট’-এ পারফর্ম করেছেন তিনি। সাদা পোশাক পরা বেশ কয়েকজন ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পীর সঙ্গে গানের তালে তাল মিলিয়ে নেচেছেন তিনি। শাহরুখের সেই নাচের ভিডিয়ো ঝড়ের বেগে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুধু শাহরুখই নন, এদিন শেহনাজ গিল-সহ বি-টাউনের বহু তারকা পারফর্ম করেন উমাঙ্গ-এর মঞ্চে।

 

বন্ধ করুন