বাংলা নিউজ > বায়োস্কোপ > পছন্দ অল্লু অর্জুন, সাউথের ছবিতে কাজ করতে চায় ‘উমা’র নন্দনা, নাচল দিদি নম্বর ১-
দিদি নম্বর ১-এ উমার নন্দনা।
দিদি নম্বর ১-এ উমার নন্দনা।

পছন্দ অল্লু অর্জুন, সাউথের ছবিতে কাজ করতে চায় ‘উমা’র নন্দনা, নাচল দিদি নম্বর ১-

  • জনপ্রিয় গান ‘সামি সামি’র সঙ্গে নাচলেনও স্মৃতি দিদি নম্বর ১-এ। 

‘দিদি নম্বর ১’-এ হাজির ছিলেন ‘উমা’ ধারাবাহিকর টিম। আর সেখানেই মায়ের সাথে হাজির হয়েছিলেন নন্দনা অর্থাৎ স্মৃতি সিং। শুধু তাই নয়, ‘পুষ্পা’র জনপ্রিয় গানে নেচেও দেখালেন তিনি। 

দিদি নম্বর ১-এর স্মৃতির মা মেয়ের রচনা ব্যানার্জীর সামনেই জানিয়েছেন,  হয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চায় তাঁর মেয়ে। সেইজন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত করছে। আর এটার বড় কারণ হচ্ছে নাগার্জুন ও আল্লু আর্জুনকে ভীষণ পছন্দ। স্মৃতি জানান, এই বছরের মধ্যে তিনি তেলেগু আর মারাঠি ভাষা শিখে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন। 

রচনাকে স্মৃতি আরও জানান, সেটে সবাই তাকে ‘রিলস পাগলি’ বলে ডাকে। মেকআপ নিয়েই তিনি চলে যান রিলস বানাতে। অল্লু অর্জুনকে নিয়ে পাগলামো প্রসঙ্গে বলতে গিয়ে চরনা জানান, চাঁর ছেলেও বাড়িতে নকল করছে ‘পুষ্পা’র।

এরপর ‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘সামি সামি’র সঙ্গে নাচলেন স্মৃতি। যা দেখে বোঝা গেল নাচের দক্ষতা সত্যিই প্রশংসনীয়। রচনা ব্যানার্জীও খুব তারিফ করেছেন। পুষ্পা ছবির ঘোর লেগেছে সকলেরই। সেই তালিকায় রয়েছেন অভিনয় জগতের এই ক্ষুদে সদস্যও। তাই তো রশ্মিকাকে নকল করলেন তিনি হুবহু। 

প্রসঙ্গত, সাউথের ছবিতে একসময় চুটিয়ে কাজ করেছেন রচনা নিজেও। আপাতত অবশ্য তিনি ‘দিদি নম্বর ১’র পরিচালনার দায়িত্বে। জি বাংলার গেম শো-র মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘দিদি নম্বর ১’। তারকা থেকে আমজনতা সকলেই মন কেড়ে নেন দর্শকদের। হাসি-ঠাট্টা, খেলায় মেতে থাকে সেট প্রতিদিনই। আর হোস্ট হিসেবে সকলেরই পছন্দ রচনাকে। তাই তো প্রথম থেকেই শো-র সাথে জড়িয়ে আছেন তিনি!

বন্ধ করুন