বাংলা নিউজ > বায়োস্কোপ > Mika singh: বিনা নেমন্তন্নেই বিয়ে বাড়িতে হাজির মিকা! স্টেজে উঠে গাইলেন গান, হাঁ বর-কনে
মিকার কীর্তি!
মিকার কীর্তি!

Mika singh: বিনা নেমন্তন্নেই বিয়ে বাড়িতে হাজির মিকা! স্টেজে উঠে গাইলেন গান, হাঁ বর-কনে

  • মিকার কন্ঠে ‘সওয়ান মে লগ গায়ি আগ’-শুনে নেচে উঠল অতিথিরা, তবে কেন বিনা আমন্ত্রণে বিয়ে বাড়িতে মিকা? 

নিমন্ত্রণ নেই অথচ কোনও বিয়েবাড়িতে ফ্রি-খাবার খেতে তো অনেকেই ঢুকে পড়েন, বেশিরভাগ সময়ই মজার ছলে। কিন্তু কখনও গান গাইতে কোনও বিয়ে বাড়িতে গেট-ক্র্যাশ করেছেন? সেটা বোধহয় একমাত্র মিকা সিং-এর পক্ষেই সম্ভব। সম্প্রতি এক বিয়ে বাড়িতে আমচকাই হাজির হয়ে যান মিকা, এবং লাইভ অর্কেস্ট্রার সঙ্গে ‘সাওয়ান মে লাগ গায়ি আগ’ গান গাইতে শুরু করেন। শুধু তাই নয়, মঞ্চে উপস্থিত গায়িকার প্রশংসাও করেন।

একদম ক্যাজুয়াল পোশাকে ধরা দিলেন মিকা। ভিডিয়োয় দেখা গেল বিয়ে বাড়িতে গটগটিয়ে ঢুকে সোজা স্টেজে উঠে পড়েন মিক, আর গান ধরেন। শেষে তিনি জাানান, ‘আমি গেট-ক্র্যাশ করে এসেছি, বিনা নেমন্তন্নেই এসেছি, তবে আশা করছি এই গানটা আপনাদের ভালো লেগেছে'। 

এরপর তিনি যোগ করেন, ‘আমি এই মেয়েটাকে (স্টেজের গায়িকা) দেখলাম, ও খুব সুন্দর। গানও খুব ভালো গাইছে। আমার সঙ্গে ওর জি সারেগামাপা-তে দেখা হয়েছিল, ভাবলাম একটু দেখা করে আসি’। এরপর মিকার মুখেই শোনা যায়, সেখানে রাহুল বৈদ্যও এসে হাজির হয়েছেন। 

মিকার এই কীর্তিতে বর-কনে হাঁ, তাঁদের এই বিশেষ দিনটা এমনভাবে স্পেশ্যাল করে দেবেন মিকা তা স্বপ্নেও ভাবেননি নবদম্পতি। উপস্থিত অতিথিদের মিকাকে ঘিরে উচ্ছ্বাস দেখবার মতো, সবকিছু দেখে ঠাওর করতে পারছিল না তাঁরাও। 

মিকার কেরিয়ারের একদম শুরুর দিকের গান ‘সাওয়ান মে লাগ গায়ি আগ’। ১৯৯৮ সালে মুক্তি পাওয়া এই গান মিকার কেরিয়ারের একটা মাইলস্টোন। গত বছর ‘ইন্দু কি জওয়ানি’ ছবিতে এই গানের একটি রিক্রেশন চোখে পড়েছিল। হনসল মেহতার ‘উডস্টক ভিলা’ (২০০৮) ছবিতেও ব্যবহার করা হয়েছিল এই গান। 

চলতি মাসের শুরুতে মিকা জানিয়েছিলেন, ভিকি-ক্যাটরিনার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন তিনি, তবে কাজের ব্যস্ততার জেরে হাজির হতে পারেননি। 

 

বন্ধ করুন