বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাওয়ালে
ব্রেকিং নিউজ

সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাওয়ালে

সুশান্তের বাবা কেকে সিং ও দিদি নীতু সিংয়ের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাওয়ালে (ছবি-এএনআই)
সুশান্তের বাবা কেকে সিং ও দিদি নীতু সিংয়ের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাওয়ালে (ছবি-এএনআই)

  • সুশান্তের বড়দি নীতু সিংয়ের ফরিদাবাদের বাড়িতে হাজির কেন্দ্রীয় মন্ত্রী।

একদিকে যখন মুম্বইয়ের ডিআরডিও গেস্ট হাউসে সিবিআইয়ের প্রশ্নের মুখে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী, তখনই সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাওয়ালে। শুক্রবার সুশান্তের বাবা কেকে সিং এবং দিদি নীতু সিং (রানিদিদি)-এর সঙ্গে দেখা করলেন ভারতের রিপাব্লিকান পার্টির সভাপতি রামদাস আটাওয়ালে।

গত একমাস ধরে বড়মেয়ে নীতু সিংয়ের বাড়িতে রয়েছেন সুশান্তের বাবা কেকে সিং। হরিয়ানার ফরিদাবাদে নীতুর বাড়িতেই এদিন পৌঁছেছিলেন মোদী সরকারের মন্ত্রী। হরিয়ানা পুলিশের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল ওপি সিংয়ের স্ত্রী নীতু সিং। এর আগে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরও দেখা করেছেন সুশান্তের শোকার্ত পরিবারের সঙ্গে। কেন্দ্রীয় মন্ত্রী এদিন কেকে সিংকে আশ্বস্ত করে জানান, তিনটি কেন্দ্রীয় সংস্থা সুশান্তের মৃত্য মামলার তদন্ত করছে, এবং নিঃসন্দেহে সুশান্ত ন্যায়বিচার পাবে। 

গত ১৪ই জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। বিহারের ভূমিপুত্র সুশান্ত। ২৫ জুলাই রিয়া চক্রবর্তী, তাঁর পরিবার এবং দুই সহযোগীর বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, তাঁর সঙ্গে আর্থিক প্রতারনার অভিযোগ আনেন কেকে সিং। আপতত এনফোর্সমেন্ট ডিরেক্টরেট, সিবিআই এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-সুশান্তের মৃত্যুর তদন্ত করছে।

বন্ধ করুন