বাংলা নিউজ > বায়োস্কোপ > Smriti Irani-Sushant Sing Rajput: সুশান্তকে বলেছিলাম নিজেকে শেষ করো না, ও তো একটিবার আমায় ফোন করতে পারত : স্মৃতি

Smriti Irani-Sushant Sing Rajput: সুশান্তকে বলেছিলাম নিজেকে শেষ করো না, ও তো একটিবার আমায় ফোন করতে পারত : স্মৃতি

স্মৃতি ইরানি-সুশান্ত সিং রাজপুত

‘যেদিন সুশান্ত চলে গেল, সেদিন আমি ভিডিয়ো কনফারেন্সে ছিলাম। অনেকেই ছিলেন বৈঠকে। খবরটা শোনা মাত্রই বললাম থামাও। আর বৈঠক চালিয়ে যেতে পারনি। সঙ্গে সঙ্গে মনে হয় সুশান্ত একবার আমায় ফোন করল না! আমাকে একবার ডাকল না। একবার ফোন করা উচিত ছিল। আমি ওকে এটাও বলেছিলান, 'তুম ইয়ার মারো মত আপনে আপকো।

কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন এবং সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী তিনি। তবে শুরুটা করেছিলেন অন্যভাবে। স্মৃতির সরণি বেয়ে ফের একবার পুরনো নানান বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন ‘কিঁউকি’র 'তুলসী' স্মৃতি ইরানি। তিনি বলেন, ২০২০ সালে সুশান্তের মৃত্যু তাঁকে ভীষণভাবে আঘাত করেছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারে সুশান্তের কথা উঠতেই কেঁদে ফেললেন স্মৃতি।

স্মৃতি ইরানি বলেন, ‘যেদিন সুশান্ত চলে গেল, সেদিন আমি ভিডিয়ো কনফারেন্সে ছিলাম। অনেকেই ছিলেন বৈঠকে। খবরটা শোনা মাত্রই বললাম থামাও। আর বৈঠক চালিয়ে যেতে পারনি। সঙ্গে সঙ্গে মনে হয় সুশান্ত একবার আমায় ফোন করল না! আমাকে একবার ডাকল না। একবার ফোন করা উচিত ছিল। আমি ওকে এটাও বলেছিলান, 'তুম ইয়ার মারো মত আপনে আপকো।! সঙ্গে সঙ্গে ফোন করি অমিত সাধ-কে। সুশান্তের ছায়াসঙ্গী ছিল ও। ভাবলাম বোকা ছেলেটা ও যদি এমন কিছু করে বসে!’

সেদিন প্রায় ৬ ঘণ্টা অমিতের সঙ্গে কথা বলেছিলেন স্মৃতি। অমিত সাধ স্মৃতির কাছে ভেঙে পড়েছিলেন। বলেছিলেন, ‘আমিও আর বাঁচতে চাই না, বোকাটা কী করল! আর অভিনয় দুনিয়ায় নয়, পাহাড়ে চলে যাব, মন খুঁলে বাঁচব।’ এই কথাগুলো অবশ্য শুধু স্মৃতি নন, অমিত সাধ নিজেও একবার এক সক্ষাৎকারে বলেছিলেন।

আরও পড়ুন-বিজেপির বেঙ্গল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকেও বাদ মিঠুন! ফের শুরু বিতর্ক

আরও পড়ুন-গর্ভপাতের পরদিনই নাকি তাঁকে ‘কিঁউকি’র শ্যুটিংয়ে ডাকা হয়েছিল, বিস্ফোরক স্মৃতি

<p>স্মৃতি ইরানি সুশান্ত সিং রাজপুত এবং অমিত সাধ</p>

স্মৃতি ইরানি সুশান্ত সিং রাজপুত এবং অমিত সাধ

স্মৃতি ইরানি জানান, সুশান্তকে তিনি চিনতেন ভালোভাবেই। কারণ, মুম্বইতে তাঁর সংলগ্ন সেটেই অভিনয় করতেন সুশান্ত। স্মৃতিও শেখর কাপুরের সঙ্গে IFFI মঞ্চে একটি মাস্টারক্লাসের জন্য সুশান্তকে আমন্ত্রণ জানিয়েছিলেন, যখন তিনি ছিলেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী। তবে শুধু সুশান্ত নন, অমিত সাধকেও চিনতেন স্মৃতি। অমিত সুশান্তের সঙ্গে 'কাই পো চে '-তে অভিনয় করেন।

সম্প্রতি একই সাক্ষাৎকারে, কেরিয়ারে শুরুর দিকে তাঁর সঙ্গে ঘটা কঠিন ঘটনার কথা সামনে এনেছেন। জানিয়েছেন গর্ভপাতের পরের দিন কীভাবে তাঁকে জোর করে কিঁউ কি শাস ভি কভি বহু থি'র শ্যুটিং করানো হয়েছিল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.