বাংলা নিউজ > বায়োস্কোপ > Smriti Irani-Sushant Sing Rajput: সুশান্তকে বলেছিলাম নিজেকে শেষ করো না, ও তো একটিবার আমায় ফোন করতে পারত : স্মৃতি

Smriti Irani-Sushant Sing Rajput: সুশান্তকে বলেছিলাম নিজেকে শেষ করো না, ও তো একটিবার আমায় ফোন করতে পারত : স্মৃতি

স্মৃতি ইরানি-সুশান্ত সিং রাজপুত

‘যেদিন সুশান্ত চলে গেল, সেদিন আমি ভিডিয়ো কনফারেন্সে ছিলাম। অনেকেই ছিলেন বৈঠকে। খবরটা শোনা মাত্রই বললাম থামাও। আর বৈঠক চালিয়ে যেতে পারনি। সঙ্গে সঙ্গে মনে হয় সুশান্ত একবার আমায় ফোন করল না! আমাকে একবার ডাকল না। একবার ফোন করা উচিত ছিল। আমি ওকে এটাও বলেছিলান, 'তুম ইয়ার মারো মত আপনে আপকো।

কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন এবং সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী তিনি। তবে শুরুটা করেছিলেন অন্যভাবে। স্মৃতির সরণি বেয়ে ফের একবার পুরনো নানান বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন ‘কিঁউকি’র 'তুলসী' স্মৃতি ইরানি। তিনি বলেন, ২০২০ সালে সুশান্তের মৃত্যু তাঁকে ভীষণভাবে আঘাত করেছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারে সুশান্তের কথা উঠতেই কেঁদে ফেললেন স্মৃতি।

স্মৃতি ইরানি বলেন, ‘যেদিন সুশান্ত চলে গেল, সেদিন আমি ভিডিয়ো কনফারেন্সে ছিলাম। অনেকেই ছিলেন বৈঠকে। খবরটা শোনা মাত্রই বললাম থামাও। আর বৈঠক চালিয়ে যেতে পারনি। সঙ্গে সঙ্গে মনে হয় সুশান্ত একবার আমায় ফোন করল না! আমাকে একবার ডাকল না। একবার ফোন করা উচিত ছিল। আমি ওকে এটাও বলেছিলান, 'তুম ইয়ার মারো মত আপনে আপকো।! সঙ্গে সঙ্গে ফোন করি অমিত সাধ-কে। সুশান্তের ছায়াসঙ্গী ছিল ও। ভাবলাম বোকা ছেলেটা ও যদি এমন কিছু করে বসে!’

সেদিন প্রায় ৬ ঘণ্টা অমিতের সঙ্গে কথা বলেছিলেন স্মৃতি। অমিত সাধ স্মৃতির কাছে ভেঙে পড়েছিলেন। বলেছিলেন, ‘আমিও আর বাঁচতে চাই না, বোকাটা কী করল! আর অভিনয় দুনিয়ায় নয়, পাহাড়ে চলে যাব, মন খুঁলে বাঁচব।’ এই কথাগুলো অবশ্য শুধু স্মৃতি নন, অমিত সাধ নিজেও একবার এক সক্ষাৎকারে বলেছিলেন।

আরও পড়ুন-বিজেপির বেঙ্গল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকেও বাদ মিঠুন! ফের শুরু বিতর্ক

আরও পড়ুন-গর্ভপাতের পরদিনই নাকি তাঁকে ‘কিঁউকি’র শ্যুটিংয়ে ডাকা হয়েছিল, বিস্ফোরক স্মৃতি

<p>স্মৃতি ইরানি সুশান্ত সিং রাজপুত এবং অমিত সাধ</p>

স্মৃতি ইরানি সুশান্ত সিং রাজপুত এবং অমিত সাধ

স্মৃতি ইরানি জানান, সুশান্তকে তিনি চিনতেন ভালোভাবেই। কারণ, মুম্বইতে তাঁর সংলগ্ন সেটেই অভিনয় করতেন সুশান্ত। স্মৃতিও শেখর কাপুরের সঙ্গে IFFI মঞ্চে একটি মাস্টারক্লাসের জন্য সুশান্তকে আমন্ত্রণ জানিয়েছিলেন, যখন তিনি ছিলেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী। তবে শুধু সুশান্ত নন, অমিত সাধকেও চিনতেন স্মৃতি। অমিত সুশান্তের সঙ্গে 'কাই পো চে '-তে অভিনয় করেন।

সম্প্রতি একই সাক্ষাৎকারে, কেরিয়ারে শুরুর দিকে তাঁর সঙ্গে ঘটা কঠিন ঘটনার কথা সামনে এনেছেন। জানিয়েছেন গর্ভপাতের পরের দিন কীভাবে তাঁকে জোর করে কিঁউ কি শাস ভি কভি বহু থি'র শ্যুটিং করানো হয়েছিল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.