বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্লাউজের ফাঁক ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল! YouTube-এ রিম্পি-পর্ণার রান্নায় মুগ্ধ সবাই
ইউটিউবার রিম্পি আর পর্ণা।
ইউটিউবার রিম্পি আর পর্ণা।

ব্লাউজের ফাঁক ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল! YouTube-এ রিম্পি-পর্ণার রান্নায় মুগ্ধ সবাই

  • ৫ মাসের এই ইউটিউব চ্যানেলে সাবসক্রাইবারের সংখ্যাও বেশ তাক লাগানো। ৭৪ হাজার মানুষ ফলে করেন এই দুই বাঙালি কন্যেকে।

Unique Village Food ইউটিউব চ্যানেলটির সঙ্গে আশা করি আপনারা সকলেই পরিচিত হয়ে গিয়েছেন এরমধ্যেই। নাম দিয়েই কিন্তু এর পরিচয়। আপাতত যে ক'টি রেসিপি এখানে দেখানো হয়েছে, তার সঙ্গে জড়িয়ে আছে নিখাদ বাঙালিয়ানা। অর্থাৎ, বাংলার হারিয়ে যাওয়া কিছু রেসিপি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন দুই কন্যে রিম্পি আর পর্ণা। আর তাতেই মন জয় করে ফেলছেন লক্ষ লক্ষ মানুষের। 

চ্যানেলের বয়স সবেমাত্র ৫ মাস। তাই শিশুই বলতে পারেন। প্রথম রেসিপি আপলোড করা হয়েছিল ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে। আর তা ছিল টমোটোর চাটনি । বাড়িতে প্রায়ই খান নিশ্চয়ই। ভাবছেন নতুন কী দেখব এতে? আসলে অভিনব হচ্ছে এর প্রেজেন্টেশন। বাঙালি সাজে গাছপালায় ঘেরা উঠোনে মাটিতে গ্যাসের ওভেন বসিয়ে আবার কখনও উনুনে রান্না করে দেখিয়েছিলেন তাঁরা। পর্ণার চাটনির ভিডিয়োর ভিউ ছড়িয়েছে ১০ লাখ। ঠিক যেমন ৪ সপ্তাহ আগে রিম্পির আলু পোস্ত দেখেছিলেন ১২ লাখ মানুষ। প্রসঙ্গত, ৩ দিনে প্রায় ২৫ হাজার মানুষ নতুন করে ফলো করেছেন এই ইউটিউব চ্যানেলটি

৫ মাসের এই ইউটিউব চ্যানেলে সাবসক্রাইবারের সংখ্যাও বেশ তাক লাগানো। ৭৪ হাজার মানুষ ফলে করেন এই দুই বাঙালি কন্যেকে। নিন্দুকের অবশ্য মত Unique Village Food-র রেসিপি নেটিজেনরা দেখেন রিম্পি আর পর্ণার ওই খোলামেলা পোশাকের জন্য। ভাবছেন শ্যুটের সময় কী পরেন তাঁরা। শাড়িব আর ব্লাউজ। আসলে ইউনিক হয় তাঁদের ব্লাউজ। দুই সুন্দরীর ব্লাউজই হয় বেশ সাহসী। যা থেকে চোখে পড়ে তাঁদের শরীরের বেশ ক'টি খাঁজ।

টমেটোর চাটনি, মিষ্টি কুমরোর ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা আর আলু পোস্ত শিখিয়ে ফেলেছেন তাঁরা। তবে ভিউয়ার্সরা এখনই মুখিয়ে আছেন পরবর্তী রেসিপি-র জন্য। সুন্দরীদের এক ঝলক পাওয়াই যে তাঁদের উদ্দেশ্য। যদিও সঙ্গে রান্না করার স্কিলটাও একবার ঝালিয়ে নেওয়া হয়ে যায়।

বন্ধ করুন