বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ির সবার সামনে বউ আলিয়াকে জড়িয়ে ধরে আছেন রণবীর, বিয়ের এই ছবিটা সবচেয়ে মিষ্টি
রণবীর-আলিয়ার বিয়ের অদেখা ছবি ভাইরাল। 

বাড়ির সবার সামনে বউ আলিয়াকে জড়িয়ে ধরে আছেন রণবীর, বিয়ের এই ছবিটা সবচেয়ে মিষ্টি

  • আলিয়া ভাটের মাসি বিয়ের অনুষ্ঠানের এই ছবিটি শেয়ার করেছেন। যেখানে মা আর বউকে জড়িয়ে ধরে আছেন রণবীর কাপুর। 

আলিয়া ভাটের মাসি অর্থাৎ সোনি রাজদানের বোন টিনা ‘রালিয়া’ জুটির বিয়ের এক অদেখা ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ‘আহা’, ‘উহু’ শুরু হয়ে গিয়েছে তাঁদের ভক্তদের মধ্যে। বিয়ের আগদেরদিন ‘বাস্তু’তে যে পুজার আয়োজন করা হয়েছিল, এই ছবি সেইদিনের।

এই ছবিতে দেখা যাচ্ছে একদম মাঝখানে আলিয়া আর রণবীর কাপুর। চারপাশে দুই পরিবারের সকলে। আলিয়ার একপাশে মা সোনি আর আরেকপাশে ননদ ঋদ্ধিমা। পিছনে রণবীর। ওঁর পাশে নীতু কাপুর। এক হাত দিয়ে রণবীর ধরেছেন আলিয়ার গলা, এক হাতে মায়ের। সবার মুখেই একগাল হাসি।

ছবিটি শেয়ার করে টিনা ক্যাপশনে লিখেছেন, ‘নিজেদের ভিতরে এক বিয়ে’। এই ছবির কমেন্ট সেকশনে সোনি লিখেছেন, ‘ফ্যামিলি’। আর ঋদ্ধিমা কাপুর ছেড়ে গিয়েছেন একগুচ্ছ হার্ট ইমোজি। আরও পড়ুন: ১৮ বছর আগে ‘বালিকা বধূ’র স্ক্রিন টেস্টে রণবীর-আলিয়ার ছবি সামনে এল শেষমেশ, দেখুন!

পাঁচ বছরের প্রেমের পর ১৪ এপ্রিল বিয়ে করেন এই তারকা জুটি। দুই পরিবারের সদস্য আর গুটিকয়েক অতিথিদের নিয়ে করা হয়েছিল সব আয়জন। ব৭িয়ের আগেরদিন ছিল পুজো আর মেহেন্দি। বিয়ের সকালেই হয় হলদি। ১৬ এপ্রিল এনগেজমেন্ট পার্টিও ছিল। যাতে নিমন্ত্রণ ছিল অর্জুন কাপুর, মালাইকা আরোরাদের। এছাড়া বিয়ের সব অনুষ্ঠানেই ছিলেন করণ জোহর আর অয়ন মুখোপাধ্যায়।

রণবীর আর আলিয়াকে খুব জলদি দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে প্রথমবার। অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’তে। ৯ সেপ্টেম্বর ২০২২ ছবিটি মুক্তি পাওয়ার কথা। এতে রয়েছেন অমিচতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনাও।

বন্ধ করুন