বাংলা নিউজ > বায়োস্কোপ > মালাইকার সঙ্গে 'স্পেশ্যাল ডে' কাটালেন অর্জুন,ফাঁস হয়ে গেল ছবি!
মুম্বইয়ের সেই পাঁচতারা হোটেলে অর্জুন-মালাইকা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মুম্বইয়ের সেই পাঁচতারা হোটেলে অর্জুন-মালাইকা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মালাইকার সঙ্গে 'স্পেশ্যাল ডে' কাটালেন অর্জুন,ফাঁস হয়ে গেল ছবি!

  • গত মাসে নিভৃতে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে নিজের জন্মদিন কাটিয়েছিলেন অর্জুন কাপুর। সঙ্গে ছিলেন বান্ধবী মালাইকা অরোরা। এবার হোটেল কর্তৃপক্ষের তরফে নেটমাধ্যমে ফাঁস হলো হোটেলে থাকাকালীন এই জুটির ছবি।

কিছুদিন আগেই মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে নিজের জন্মদিন কাটিয়েছেন অর্জুন কাপুর। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী মালাইকা অরোরা খান। একান্তে কাটানো ওই হোটেলে এই জুটির ছবি এবার নেটমাধ্যমে প্রকাশ্যে এল। সৌজন্যে, সেই পাঁচতারা হোটেল কর্তৃপক্ষ। নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ-এ অর্জুন-মালাইকার সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে একটি 'বিশেষ দিন' একসঙ্গে পালন করছিলেন এই জুটি।

পাঁচতারা হোটেল কর্তৃপক্ষের তরফে নেটমাধ্যমে করা সেই পোস্ট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
পাঁচতারা হোটেল কর্তৃপক্ষের তরফে নেটমাধ্যমে করা সেই পোস্ট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ছবিতে দেখা যাচ্ছে হোটেলের এক প্রান্তে পুরোনো আমলের ধাঁচে তৈরি এক কারুকার্যখচিত বারান্দায় ক্যামেরার এদিকে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অর্জুন-মালাইকা। ছবিতে কালো রঙের টি-শার্ট জিনসে পুরোপুরি ক্যাজুয়াল অবতারে ধরা দিয়েছেন অর্জুন। অন্যদিকে, সাদা শার্ট এবং প্রিন্টেড স্কার্টে দেখা গেছে অভিনেত্রীকে। নজর এড়ায়নি মালাইকার পায়ে থাকা স্টিলেটো হিলের বুটজোড়াও। প্রসঙ্গত, এর আগে নেটমাধ্যমে নিজের জন্মদিনে একটি ছবি পোস্ট করেছিলেন অর্জুন। বলাই বাহুল্য, লাঞ্চ টেবিলে বসা অর্জুনের সেই ছবি তুলে দিয়েছিলেন মালাইকা। যত্ন নিয়ে ওই ছবি তোলার জন্য নিজের প্রেমিকাকে ধন্যবাদও জানিয়েছিলেন 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর তারকা।

 

প্রসঙ্গত, সময়টা এখন মন্দ যাচ্ছে না অর্জুন কাপুরের। কিছুদিন আগেই অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে অর্জুন অভিনীত 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'। সমালোচক ও দর্শক দু'তরফেই যথেষ্ট তারিফ কুড়িয়েছে সে ছবি। প্রায় পিঠোপিঠি সময়ে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল 'সর্দার কা গ্র্যান্ডসন' .সে ছবিতে অর্জুনের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছিল নীনা গুপ্তাকেও।

 

বন্ধ করুন