বাংলা নিউজ > বায়োস্কোপ > বেড়েছে ওজন,ভাইরাল 'বাহুবলী' ছবি খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টির অদেখা ছবি

বেড়েছে ওজন,ভাইরাল 'বাহুবলী' ছবি খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টির অদেখা ছবি

'বাহুবলী' ছবি খ্যাত অনুষ্কা শেট্টি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ফের চর্চায় বাহুবলী' ছবি খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টি। সম্প্রতি, নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর একটি ছবি। বাড়তি ওজন,নো মেক আপ লুক থাকা সত্বেও ছবিতে নজর কেড়েছে অনুষ্কার গাল ভরা হাসি।

তারকা ছিলেন 'তিনি' আগেই। তবে সেটা দক্ষিণে।ছবিটা বদলে যায় 'বাহুবলী' মুক্তি পাওয়ার পর। 'তাঁর' জনপ্রিয়তা বেড়ে যায় আসমুদ্রহিমাচল ভারত জুড়ে। কথা হচ্ছে ' বাহুবলী' ছবি সিরিজ খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টি-কে নিয়ে। 'বাহুবলী' ছবিতে অনুষ্কা অভিনীত 'দেবসেনা'-র রূপে মুগ্ধ হননি এমন দর্শক বিরল। অভিনয়ের পাশাপাশি নজর করেছিল তাঁর তন্বী চেহারাও। নায়িকার আবেদনে কাৎ হয়েছিল তামাম দর্শককুল। এবার সেই অনুষ্কাই ফের একবার চর্চায়। তবে তা কোনও নতুন 'প্রোজেক্ট' এর জন্য নন। স্রেফ নিজের একটি ছবির জন্য। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া তাঁর সেই ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিতে প্রথমেই নজর কাড়বে অভিনেত্রীর ওজন। স্পষ্ট বোঝা যাচ্ছে ওজন বেড়েছে তাঁর। ফিসফাস উঠেছে লকডাউনে নিজেকে ঠিকঠাক 'মেনটেন' না করার জন্য হয়তো স্ফীত হয়েছেন তিনি। অবশ্য কান পাতলে এও শোনা যাচ্ছে গত বছরের ডিসেম্বরে নিজের বন্ধুদের সঙ্গে যখন হরিদ্বার ভ্রমণে গেছিলেন তিনি,এই ছবি তোলা হয়েছিল তখন। তবে অনুষ্কার এই নো মেক-আপ লুকে দর্শকদের নজর কেড়েছে তাঁর মুখের মিষ্টি হাসিও। ক্যাজুয়াল পোশাক,এলোমেলো করে চূড়ো করে বাঁধা চুলের সঙ্গে গালভরা হাসির অনুষ্কার প্রশংসায় মুগ্ধ নেটদুনিয়া। 

ট্রোলিংয়ের বদলে নেটিজেনরা অনুষ্কার ওই ছবির কমেন্ট বক্সে আক্ষেপ জানিয়েছেন যে বহুদিন ধরে তাঁরা তাঁদের প্রিয় অভিনেত্রীকে দেখতে পাচ্ছে না। এমনকি বিগত কয়েক মাসে এই প্রথম প্রকাশ্যে এলো অনুষ্কার অদেখা কোনও ছবি। তবে নিজের এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য আসেনি অনুষ্কার তরফে। জানা গেছে, এইমুহূর্তে বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এই অভিনেত্রী। করোনা আতঙ্কের ফলে শ্যুটিংও নাকি আপাতত বন্ধই রেখেছেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.