বাংলা নিউজ > বায়োস্কোপ > Uorfi Javed: উরফিকে ‘পিটিয়ে মারার হুমকি’ এল নীরজ পাণ্ডের অফিস থেকে, ছুটলেন থানায়

Uorfi Javed: উরফিকে ‘পিটিয়ে মারার হুমকি’ এল নীরজ পাণ্ডের অফিস থেকে, ছুটলেন থানায়

খুনের হুমকি উরফিকে। 

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক উরফি জাভেদ। দাবি করলেন নীরজ পাণ্ডের সহকারী তাঁকে ফোন করে পিটিয়ে মারার হুমকি দিয়েছে। সঙ্গে জানালেন তিনি মারাত্মক অসুস্থ।

নিজের বোল্ড অবতারের জন্য সবসময়ই খবরে থাকেন উরফি জাভেদ। তবে এবার বিস্ফোরক অভিযোগ তুললেন তিনি। জানালেন তাঁকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। আর সেই ফোন এসেছে বলিউডের খ্যাতনামা পরিচালক নীরজ পাণ্ডের অফিস থেকে। এই নিয়ে এফআইআর করতে থানাতেও যান তিনি। 

ইনস্টাগ্রামে একাধিক পোস্ট করে উরফি জানালেন তিনি মারাত্মক অসুস্থ। তাঁর সন্দেহ, কোভিড হতেও পারে। তবে এই শরীর নিয়েই থানায় যেতে বাধ্য হন তিনি। কারণ তাঁর ‘পোশাক’ নিয় ‘মারধর ও হুমকি’-র ফোন এসেছে। উরফি অভিযোগ জানিয়েছেন যে ব্যক্তি তাঁকে এসব হুমকি দিচ্ছে তাঁর কাছে অভিনেত্রীর গাড়ির নম্বর রয়েছে। আর তা দিয়েই ব্ল্যাকমেল করছে। 

উরফি সোশ্যাল মিডিয়ায় জানান, ‘নীরজ পান্ডের অফিস থেকে কেউ আমাকে ফোন করেছিল, বলেছিল যে সে তাঁর সহকারী এবং স্যার আমার সঙ্গে দেখা করতে চানা। আমি দেখা করার আগে বলেছিলাম যে, আমাকে যেন তিনি এই প্রোজেক্টের সমস্ত বিবরণ পাঠান। আর তাতেই সেই ব্যক্তি ক্ষিপ্ত হয়ে পড়ে। বলতে থাকে যে আমি নাকি নীরজ পাণ্ডেকে অসম্মান করছি।’ আরও পড়ুন: পাশে ভাই আব্রাম! ইশান কিশান আউট হওয়ায় মুখ দিয়ে ‘F Word’ বেরিয়ে গেল সুহানার?

‘তিনি আমাকে বলেছিলেন যে তিনি আমার গাড়ির নম্বর এবং সবকিছু জানেন এবং আমি যে ধরণের পোশাক পরি তাতে আমি মার খাওয়ার যোগ্য। এসব কারণে আমি সেই অফার প্রত্যাক্ষাণ করি। ওরা আমাকে ভয় দেখাতে শুরু করে। আমি অসুস্থ বোধ করছি।’, নিজের কথায় যোগ করেন উরফি। 

ইনস্টা স্টোরিতে নিয়ের ‘ফোলা ঠোঁটের’ ছবি দিয়ে অভিনেত্রী নিশ্চিত করেছেন যে তিনি শারীরিকভাবে অসুস্থ। এবং ভয় পাচ্ছেন এটা কোভিডও হতে পারে। জানিয়েছেন, ‘আমি অসুস্থ হলেই এরকম ঠোঁট ফুলে যায়। কোভিড নাকি ভাইরাল ফিভার তা আজই জানতে পারব।’

উরফি সম্প্রতি এক সাক্ষাৎকারের জন্যও শিরোনামে এসেছেন। যেখানে তিনি নিজের বাবার হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হওয়ার কথা প্রকাশ করেছেন।

উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস ওটিটি দিয়ে। স্প্লিটসভিলাতেও হাজির হয়েছিলেন তিনি। মাঝে রটে গিয়েছিল খতরো কে খিলাড়ির নতুন সিজনেও তিনি অংশ নেবেন। পরে জানা যায় খবরটি ভুয়ো।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘দেখতে পাচ্ছি না..’, কন্টাক্ট লেন্সই কালপ্রিট! দৃষ্টিশক্তি হারাতে বসছেন জেসমিন ‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.