বাংলা নিউজ > বায়োস্কোপ > Uorfi Javed: 'কুকুরের মতো আচরণ করে…' মেগাতে অভিনয় প্রসঙ্গে বিস্ফোরক উরফি

Uorfi Javed: 'কুকুরের মতো আচরণ করে…' মেগাতে অভিনয় প্রসঙ্গে বিস্ফোরক উরফি

উরফি জাভেদ

উরফি জাভেদ লাইম লাইটে প্রথমে আসেন ধারাবাহিকের হাত ধরে। অভিনয়ের মাধ্যমেই শুরু হয়েছিল তাঁর কর্মজীবন। তাই সম্প্রতি, তাঁকে একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, যে তিনি আবার টিভিতে অভিনয় করতে চান কিনা? প্রশ্ন শুনেই উরফি তৎক্ষণাৎ জানান তিনি টেলিভিশনে আর কাজ করতে চান না।

অদ্ভুত অদ্ভুত পোশাক পড়ার জন্য সব সময়ই চর্চায় থাকেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার উরফি জাভেদ। তিনি এবং বিতর্ক যেন সমার্থক। স্যোশাল মিডিয়ায় তিনি শুধু পোস্ট করার অপেক্ষা, মুহূর্তেই সেগুলি হয় ভাইরাল। তবে উরফি লাইম লাইটে প্রথমে আসেন ধারাবাহিকের হাত ধরে। অভিনয়ের মাধ্যমেই শুরু হয়েছিল তাঁর কর্মজীবন। তাই সম্প্রতি, তাঁকে একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, যে তিনি আবার টিভিতে অভিনয় করতে চান কিনা? প্রশ্ন শুনেই উরফি তৎক্ষণাৎ জানান তিনি টেলিভিশনে আর কাজ করতে চান না।

এই প্রসঙ্গে উরফি জানান, যে টিভিতে তাঁর কাজ করার অভিজ্ঞতা খুব একটা সুখকর ছিল না। তিনি বলেন, "আমাকে ভয়ানক খারাপ পরিস্থিতির মধ্যে কাজ করতে হয়েছে। বলিউড বাবলকে দেওয়া সাক্ষাৎকারে উরফি বলেন, " আপনার চরিত্রটি যদি মূল চরিত্র হয় তাহলে সমস্যা নেই। কিন্তু সেটা বাদে অন্য চরিত্র হলেই কাজ করা খুব কঠিন হয়ে উঠবে। নির্মাতারা কেউ আপনার সঙ্গে ভালো ব্যবহার করবেন না। কিছু কিছু সেটে তো উল্টে খুব খারাপ আচরণ করে। কুকুরের মতো আচরণ করে। কিছু কিছু প্রোডাকশন হাউস প্রচন্ড ভয়ঙ্কর।"

আরও পড়ুন: চোখ-মুখ-ঠোঁট ফুলে লাল উরফির! হঠাৎ কীভাবে হল এই দশা?

তিনি আরও জানান, যে কিছু কিছু ক্ষেত্রে সময়মতো পারিশ্রমিক দেওয়া তো হয়ই না, এমনকি যখন পারিশ্রমিক দেওয়া হয় তখন যা দেওয়া হবে বলা হয়েছিল, তার থেকে অনেকটা টাকা কেটে নিয়ে তবে দেয়। উরফি বলেন, "টিভিতে কাজ করার সময় আমার খুব খারাপ অবস্থা হয়ে ছিল। আর তাছাড়া আমি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলাম। এই কাজ করতে গিয়ে আমাকে অনেক কাঁদতে হয়েছিল।"

আরও পড়ুন: 'আমার স্তন স্পর্শ করে…' নিজের উপর ঘটে যাওয়া শারীরিক হেনস্থা নিয়ে মুখ খুললেন সানজিদা

শুধু টিভি শো নয়, উরফি জানান, যে তিনি 'বিগ বস'-এর মতো শো থেকেও তিনি দূরে থাকবেন। যদিও বিগ বসে গিয়েই তিনি প্রথম সবার নজর কাড়েন। তবুও তিনি এই প্রসঙ্গে বলেন, "আমার মনে হয় না যে আমি আর 'বিগ বস'-এ যেতে চাইব। ওখান থেকে আমি অনেক পরিচিতি পেয়েছি জানি। আর এর জন্য আমি নির্মাতাদের কাছে খুব কৃতজ্ঞও। ওখানে সুযোগ পাওয়ার পরই সবকিছু শুরু হয়েছিল, আমি অনেক কিছু পেয়েছি এই শোয়ের জন্য। কিন্তু আমি মনে করি না যে এখন আমি আবার এটা করতে পারব।"

বায়োস্কোপ খবর

Latest News

কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র Sri Lanka Women বনাম Bangladesh Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রবিতে ভারী বৃষ্টি ২ জেলায়, সোমে ৭টিতে, কদিন এরকম থাকবে বাংলায়? ঝড় হবে ৬০ কিমিতে আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.