বাংলা নিউজ > বায়োস্কোপ > জামা খুলে রাস্তায় ধুমধারাক্কা নাচ, নকল সলমন খানকে গ্রেফতার করল লখনউ পুলিশ
মাঝ রাস্তা থেকে গ্রেফতার নকল সলমন খান। 
মাঝ রাস্তা থেকে গ্রেফতার নকল সলমন খান। 

জামা খুলে রাস্তায় ধুমধারাক্কা নাচ, নকল সলমন খানকে গ্রেফতার করল লখনউ পুলিশ

  • নকল সলমন আজম আনসারি কিন্তু বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো বানালেই ভাইরাল হয়। 

মাঝ রাস্তায় রিল বানাতে গিয়ে গ্রেফতার সলমন খান! যদিও এটা আসল সলমন না নকল। রবিবার উত্তর প্রদেশের ঠাকুরগঞ্জ থানার পুলিশ এক যুবককে আটক করেছে। অভিযুক্তকে থানায় আনার পরও তিনি সলমনকে অনুকরণ করতে থাকেন। তার বিরুদ্ধে শান্তি ভঙ্গের অভিযোগে আনা হয়েছে।

এক প্রত্যক্ষদর্শীর মতে, রবিবার লখনউয়ের ক্লকটাওয়ারের সামনে এক যুবক অদ্ভুত সব কাজ করছিলেন। যার জেরে রাস্তায় বাড়তে থাকে গাড়ির জটলা। খবর পেয়ে ঘটনাস্থলে আসতে হয় পুলিশকে। ওই যুবকের নাম আজম আনসারি, যিনি চৌপাতিয়ার বাসিন্দা।

আজম পুলিশকে জানান, তিনি ভাইজানের বড় ভক্ত। প্রত্যক্ষদর্শীর দাবি, সলমন স্টাইলেই শার্ট খুলেছিলেন ওই যুবক। তারপর সেভাবেই ফেসবুকের জন্য রিল বানাতে শুরু করেন। ওই ব্যক্তিকে ওভাবে দেখে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় মহিলাদের। আরও পড়ুন: জড়িয়ে ধরে একের পর এক চুমু, সলমনের গালও টিপলেন শেহনাজ! ইদে সুপারহিট জুটির রসায়ন

এই নকল সলমন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ভাইজানকে নকল করে প্রায়ই রিল ভিডিয়ো বানাতে দেখা যায় তাঁকে। আর বেশিরভাগই এরকম রাস্তার মাঝখানে। কখনও অর্ধনগ্ন হয়ে, আবার কখনও পাবলিক প্লেসে সিগারেট খেতে। 

আজম আনসারি-র ইউটিউবে ফলোয়ারের সংখ্যা ১ লাখ ৬৭ হাজার মিলিয়নেরও বেশি। যে কোনও ভিডিয়ো পোস্ট করার ঘণ্টাখানেকতের মধ্যেই ভিউ গিয়ে দাঁড়ায় লাখে। 

বন্ধ করুন