বাংলা নিউজ > বায়োস্কোপ > নারী রূপে জয়! প্রকাশ্যে ইন্দ্রনীল, ঋত্বিকের ‘পরিচয় গুপ্ত'-এর ফার্স্ট লুক
ইন্দ্রনীল সেনগুপ্ত, জয় সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, প্রকাশ্যে তিন তারকার লুক
ইন্দ্রনীল সেনগুপ্ত, জয় সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, প্রকাশ্যে তিন তারকার লুক

নারী রূপে জয়! প্রকাশ্যে ইন্দ্রনীল, ঋত্বিকের ‘পরিচয় গুপ্ত'-এর ফার্স্ট লুক

  • ১৯৫০ সালের একটি ঘটনা এবার সেলুলয়েডে। ছবির নাম 'পরিচয় গুপ্ত'। জমিদার বাড়ির নানা রহস্য ছবিতে ফাঁস করতে চলেছেন পরিচালক রণ রাজ।

বিশাল বড় জমিদার বাড়ির কোণায় কোণায় লুকিয়ে রয়েছে গল্প। রণ রাজের পরিচালনায় আসছে নতুন ছবি 'পরিচয় গুপ্ত'। রহস্য এবং রোমাঞ্চে ভরপুর, একঝাঁক তারকা নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি। ছবির নাম থেকে বোঝা যাচ্ছে, কোনও কিছুর পরিচয় গোপনের চেষ্টা। পরিচালক রণ রাজের ডেবিউ ছবি ‘পরিচয় গুপ্ত’।

ছবিতে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য মতো অভিনেতারা। প্রকাশ্যে ছবির তারকা ইন্দ্রনীল সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, জয় সেনগুপ্তর ফার্স্ট লুক। সেখানে প্রথমবার নারী রূপে জয়!

১৯৫০ সালের প্রেক্ষাপটের গল্প। ছবিতে দেখা যাবে এক জমিদার ও তার প্রত্নতত্ত্ববিদ প্রিয় বন্ধুর গল্প। রাশভারী জমিদারবাবু ঋত্বিক। তাঁর ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে দেখা যাবে ইন্দ্রনীলকে। এক দুর্ঘটনায় আচমকা দৃষ্টি হারাবেন জমিদারবাবু।

নতুন ছবি 'পরিচয় গুপ্ত'
নতুন ছবি 'পরিচয় গুপ্ত'

পরিচালক রণ রাজের কথায়, ‘পরিচয় গুপ্ত’ এই নামটা থেকে বোঝা যাচ্ছে কোনও কিছু গোপন রাখার চেষ্টা। সমাজের প্রতিটি মানুষের মধ্যে একটা গোপন পরিচয় থাকে। কিন্তু হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে সেই প্রতিভাকে নিজেকে আটকে রাখতে হয়। আরতা নিয়েই গল্প এগোবে।' ছবিতে জয়ের মধ্যে পুরুষালি নারীসত্তাই প্রবল।

‘পরিচয় গুপ্ত’তে উঠে আসবে জমিদার বাড়ির নানা রহস্যে মোড়া গল্প। ছবির সঙ্গীতের দ্বায়িত্বে রয়েছেন শুভেন্দু অধিকারী। গান গাইবেন অরিজিৎ সিং। ইতিমধ্যে অরিজিৎ সিং-এর সঙ্গে কথা হয়েছে পরিচালক ও মিউজিক ডিরেক্টর-এর। ছবির অনেকটা অংশের শ্যুটিং শেষ হয়েগিয়েছে আউটডোরে। পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন