বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরোনো মউ চুক্তি মেনেই টলিপাড়ায় পুরোদমে শুরু হল নতুন সিরিয়ালের শ্যুটিং
মন ফাগুনের শ্যুটিং এর মুহূর্ত (ফাইল ছবি)
মন ফাগুনের শ্যুটিং এর মুহূর্ত (ফাইল ছবি)

পুরোনো মউ চুক্তি মেনেই টলিপাড়ায় পুরোদমে শুরু হল নতুন সিরিয়ালের শ্যুটিং

  • বুধবার থেকেই পুরোনোর পাশাপাশি নতুন সিরিয়ালগুলির শ্যুটিংও শুরু হল টলিপাড়ায়। 

মঙ্গলবার মন্ত্রী অরূপ বিশ্বাসের নেতৃত্ব, রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়দের উপস্থিতিতে ফেডারেশন, প্রযোজক সংগঠন, চ্যানেল কর্তৃপক্ষ ও আর্টিস্ট ফোরাম যেমন সিদ্ধান্ত নিয়েছিল সেইমতোই বুধবার থেকে পুরোদমে শ্যুটিং শুরু হয়ে গেল টলিপাড়ায়। পুরোনো সিরিয়ালের শ্যুটিং তো আগেই চালু হয়েছিল, এদিন থেকে বিনা বাধায় শুরু হল নতুন সিরিয়াল শ্যুটিংও। জানা গিয়েছে, পুরনো মউ চুক্তির নিয়মবিধি মেনেই এখন শ্যুটিং চলবে, কিন্তু আগামী মাসের মধ্যেই অর্থাত্ আগামী ৩১ দিনের ভিতর নতুন মউ চুক্তির খসড়া তৈরি হওয়ার পাশাপাশি তা কার্যকারী করা হবে। 

দু-সপ্তাহ আগে মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো টেলিপাড়ার ঝাঁক খুলেছিল ঠিকই কিন্তু ফেডারেশনের সঙ্গে নানা সময় মতবিরোধ দেখা দিয়েছে প্রযোজকদের। সেই দ্বন্দ্বে শুরু থেকেই আর্টিস্ট ফোরাম পাশে দাঁড়িয়েছে প্রযোজকদের। কিন্তু এই চাপানউতোরের জেরে বারবার ব্যহত হয়েছে সিরিয়ালের শ্যুটিং। একটা সময় পুরো কাজই থমকে যায় টলিগঞ্জে, শেষে মুখ্যমন্ত্রীর নির্দেশে অরূপ বিশ্বাস গোটা বিষয়ের মীমাংসা করে দেন। কিন্তু ফের নতুন ধারাবাহিক, অর্থাত্ এখনও সম্প্রচার শুরু হয়নি সে সকল ধারাবাহিকের সেগুলির শ্যুটিং নিয়ে বেঁকে বসে ফেডারেশন। গত শনিবার বেনামি এক বিজ্ঞপ্তির জেরে থমকে যায় একাধিক সিরিয়ালের শ্যুটিং, সেখানে বলা হয়েছিল দীর্ঘ সময় ধরে ঝুলে থাকা নতুন মউ চুক্তি স্বাক্ষর না হলে কিছুতেই নতুন সিরিয়ালের শ্যুটিংয়ে যোগ দেবে না টেকনিশিয়ানরা। 

তবে এখন সাময়িকভাবে নিজেদের অবস্থান বদলানোয়, বুধবার থেকে শুরু হয়েছে ‘মন ফাগুন’, ‘সর্বজয়া’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র মতো একাধিক নতুন সিরিয়ালের শ্যুটিং। এই বিষয়ে প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন,'ধারাবাহিকে কাজ করা নিয়ে ফেডারেশনের সঙ্গে যে দীর্ঘকালীন সমস্যা চলছিল, তা পারস্পরিক আলোচনায় সমাধান করা হয়েছে'। 

বন্ধ করুন