বাড়ি > বায়োস্কোপ > ‘সুইসাইড অর মার্ডার?’,বলিউডে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক!
বিজয় শেখর গুপ্তা সামনে আনলেন ছবির পোস্টার (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
বিজয় শেখর গুপ্তা সামনে আনলেন ছবির পোস্টার (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

‘সুইসাইড অর মার্ডার?’,বলিউডে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক!

  • সুশান্ত সিং রাজপুতের আনটোল্ড স্টোরি বলবেন বিজয় শেখর গুপ্তা। সামনে এল ছবির পোস্টার। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচদিনের মাথাতেই তাঁর দুর্ভাগ্যজনক মৃত্যু নিয়ে ছবির ঘোষণা সেরে ফেললেন পরিচালক বিজয় শেখর গুপ্তা। ছবির নাম সুইসাইড অর মার্ডার? ছবির ফার্স্ট লুকও সামনে এনেছেন তিনি। জানা গিয়েছে সুশান্তের জীবন নিয়েই তৈরি হবে এই ফিল্ম। মু্ম্বই মিররকে বিজয় শেখর জানান, এই ছবির মাধ্যমে তিনি বলিউডের অন্ধকার দিকটা তুলে ধরতে চান। এই গ্ল্যামার দুনিয়ায় অভিনেতাদের স্ট্রাগলের কথা বলবে এই ছবি। 

ছবির পোস্টারে দেখা যাচ্ছে ‘সুইসাইড অর মার্ডার?’ নামের সঙ্গে ট্যাগলাইন হিসাবে রয়েছে- একটা তারকা হারিয়ে গেল। টুইটারে সেই মোশন পোস্টার শেয়ার করে হ্যাশট্যাগে সুশান্ত সিং রাজপুতের নামও যোগ করেছেন বিজয় শেখর গুপ্ত। এই ছবির সৃজনশীল পরিচালক ও প্রযোজকের ভূমিকায় থাকছেন তিনি, পরিচালনার দায়িত্বভার সামলাবেন শমীক মৌলিক।

মুম্বই মিররকে পরিচালক আরও জানিয়েছে, আমি এই ছবিটা তৈরি করছি কারণ এই ইন্ডাস্ট্রির কিছু বড় তারকা ও প্রযোজনা সংস্থার একচেটিয়া রূপটা তুলে ধরবার জন্য, বাইরের ছেলেমেয়েরা ট্যালেন্ট থাকা সত্ত্বেও এই দলবাজির শিকার হয় যা ইন্ডাস্ট্রির ভিতর রয়েছে। আমার ছবিতে সেই সবকিছু ধরা পড়বে সুশান্তের সঙ্গে যেই অন্যায়গুলো হয়েছে। ছেলেটাকে ওর জীবন শেষ করে দিতে বাধ্য করা হয়েছে। পর পর অনেক ছবি থেকে ওকে বাদ দেওয়া হয়েছে’।

বিজয় আরও যোগ করেন, তাঁর এই ছবিটি সুশান্তের বায়োপিক নয়, বরং সুশান্ত সিং রাজপুতের জীবনের অনুপ্রেরণায় তৈরি হবে। 

বন্ধ করুন