বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের নামই বদলে ফেললেন উরফি জাভেদ! এবার থেকে কী নামে ডাকা হবে তাঁকে
নিজের নামই বদলে ফেললেন উরফি জাভেদ। 

নিজের নামই বদলে ফেললেন উরফি জাভেদ! এবার থেকে কী নামে ডাকা হবে তাঁকে

  • ইনস্টাগ্রামে নিজের নাম বদলানোর কথা জানাল উরফি। যদিও নিজের নামের বানান বদলেছেন এই অভিনেত্রী, উচ্চারণ একই থাকছে। 

উরফি জাভেদ এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন। হাতে গোনা কয়েকটা কাজ করলেও তাঁকে নিয়ে চর্চা হয়ে থাকে প্রায় রোজই। যার বেশিরভাগেরই কারণ উরফির খোলামেলা পোশাক। তবে এবার নিজের নাম বদলে ফেলে সকলকে চমকে দিলেন বিগ বস ওটিটি-র এই প্রাক্তন প্রতিযোগী। তাহলে এবার থেকে কী নামে ডাকা হবে তাঁকে?

নাম বদলানোর কথা উরফি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যদিও তিনি পুরো নামটা বদলাননি। বরং বদলেছেন নামের বানান। আরও নির্দিষ্টভাবে বদলে গেলে নিজের নামের সঙ্গে একটা অতিরিক্ত ‘O’ যোগ করেছেন। URFI-র জায়গায় এবার থেকে তাঁর নাম হল UORFI। মানে উচ্চারণ একই থাকছে।

নামের বানান বদলের সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছেন উরফি নিজেও। সেকথাই তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়া পোস্টে। লিখেছেন, তাঁর নাম কোথাও ব্যবহার করার সময় যেন এই নতুন সংস্করণের কথা মাথায় রাখআ হয়। সঙ্গে লেখেন তাঁকে নিজেকেও একথা মাথায় রাখতে হবে।

নাম বদলানোর কথা জানালেন উরফি। 
নাম বদলানোর কথা জানালেন উরফি। 

সংখ্যাতত্ত্ব বা জ্যোতিষে বিশ্বাস করে এর আগে বহু তারকাই নিজের নাম বদলেছেন। সেই তালিকায় আসেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। যিনি নিজের নামে একটি অতিরিক্ত ‘N’ আর ‘R’ যোগ করেছিলেন। তবে উরফি এখনও জানানি কেন তিনি এই অতিরিক্ত ‘O’টি যোগ করলেন।

কাজের সূত্রে, মাঝে শোনা গিয়ছিল মিকা সিং-এর বিয়ের রিয়েলিটি শো ‘মিকা দা বোটি’-তে যোগ দেবেন উরফি। অবশ্য পরে তিনি নিজেই তা নাকচ করে দেন। জানান, তিনি কোনওদিন বিয়ে নিয়ে কোনও রিয়েলিটি শো করবেন না। কারণ, বিয়ে তাঁর কাছে খুব ব্যক্তিগত একটা অনুভূতি।

 

বন্ধ করুন