বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: লিপস্টিক না পেনের কালি? সাদা জামার সঙ্গে নীল রঙের ঠোঁটে চমক লাগালেন উরফি জেভেদ
নীল লিপস্টিক পরে ট্রোলড উরফি জাভেদ। 

Urfi Javed: লিপস্টিক না পেনের কালি? সাদা জামার সঙ্গে নীল রঙের ঠোঁটে চমক লাগালেন উরফি জেভেদ

  • রণবীর সিং, মাসাবা গুপ্তার মতো তারকারও উরফির ফ্যাশন সেন্সের তারিফ করেছেন। তবে আজকের লুক সত্যিই অবাক করা। 

সোশ্যাল মিডিয়ায় রোজ উরফি জাভেদের ভিডিয়ো আসাটাই এখন ট্রেন্ড হয়ে গিয়েছে। তাই তো দু-তিন দিন ভিডিয়ো দেখতে না পেলেই নেট-নাগরিকরা প্রশ্ন তুলতে শুরু করেন, একদিন কোথায় ছিলেন তিনি। হটকে ফ্যাশন সেন্সের কারণে নিজের পরিচিতি লাভ করেছেন উরফি। নিত্যনতুন লুক ক্রিয়েট করা সত্যিই মুখের কথা নয়! কখনও খবরের কাগজের তৈরি পোশাক পরেন তো কখনও আবার ব্লেডের, কাটাফাঁটা পোশাকে আনেন নিত্য নতুন চমক।

রণবীর সিং, মাসাবা গুপ্তার মতো তারকারও উরফির ফ্যাশন সেন্সের তারিফ করেছেন। যদিও নিন্দেও হয়েছে। হঠাৎ জনপ্রিয়তা পাওয়ায় কাশ্মীরা শাহ, চাহাক খান্নার মতো সেলেবরা অনেক কুকথাও বলেছেন। তবে সেসব গায়ে মাখার পাত্রী নন উরফি।

মঙ্গলবারও একদম আলাদা লুকে পাপারাৎজিদের সামনে এলেন উরফি। একটি ব্যাকলেস ফ্রন্ট ওপেন টপ পরেছিলেন তিনি। সঙ্গে শর্ট স্কার্ট। আর স্কার্টের দুদিক থেকেই কাটা। সঙ্গে পোশাকের সঙ্গে ম্যাচিং হাই হিল। তবে উরফির লুকের আসল চমক ছিল তাঁর লিপস্টিকে। গাঢ় নীল রঙের লিপস্টিক আর নেলপলিশ পরেছিলেন তিনি। আর আপাতত তা নিয়েই যত ট্রোল।

একজন লিখলেন, ‘ম্যাডাম আপনি ভুল করে পেনের কালি মেখে নিয়েছেন’। অপরজনের মত, ‘জানি নীল লিপস্টিক এখন ফ্যাশনে ট্রেন্ড। তা বলে এরকম করে কাউকে দেখিনি। এটা দেখে মনেই হচ্ছে না লিপস্টিক।’ পাপারাৎজিদের তরফে শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে হিল পরেও সামলাতে পারছেন না তিনি। তা নিয়েও কথা উঠেছে।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদ এবং চাহাত খান্নার মধ্যে ক্যাটফাইট দেখা যাচ্ছে। সুকেশ চন্দ্রশেখর মামলায় চাহাত খান্নার নাম এলে উরফি চাহাতকে কটাক্ষ করেন, এরপর চাহাতও জবাব দেন।

 

বন্ধ করুন