বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed's Viral Video: মিনি স্কার্ট সরতেই বেরিয়ে এল প্যান্টি! পোশাক বিভ্রাট উরফির, তুমুল ভাইরাল ভিডিয়ো
উরফি জাভেদ (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)

Urfi Javed's Viral Video: মিনি স্কার্ট সরতেই বেরিয়ে এল প্যান্টি! পোশাক বিভ্রাট উরফির, তুমুল ভাইরাল ভিডিয়ো

  • urfi javed's Viral Video: মাইক্রো মিনি স্কার্ট পরে সিঁড়ি বেয়ে উঠতে গেলেন উরফি! অন্তর্বাস বেরিয়ে আসতেই তুমুল কটাক্ষের শিকার এই ইনস্টাগ্রাম স্টার। 

লাইমলাইট কাড়তে কী করতে হয় তা ভালোভাবেই জানা আছে উরফি জাভেদের। বলিউডের তাবড় তাবড় হিরোইনের চেয়ে এখন সোশ্যাল মিডিয়ায় তাঁর দর বেশি। মুম্বইয়ের পাপারাৎজিরা হামেশাই দৌড়াচ্ছেন উরফির পিছনে। বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি। বিগ বস ওটিটি খ্যাত উরফি নিজের অদ্ভূত ফ্যাশন সেন্সের জন্য হামেশাই থাকেন চর্চায়।

কখনও অন্তর্বাস না পরে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলের মুখে পড়েন উরফি, তো কখনও দড়ি কিংবা প্ল্যাস্টিকের পোশাক পরে চমকে দেন। নির্লজ্জ পোশাকে উরফিকে দেখে মাঝেমধ্যেই ক্ষোভ উগরে দেন নেটদুনিয়ার বাসিন্দারা। তবে এবার উরফির কীর্তি দেখে হয়রান সকলে। জনসমক্ষে পোশাক বিভ্রাটের মুখে পড়লেন উরফি জাভেদ। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল উরফির অন্তর্বাস।

সোমবার লাল রঙের মাইক্রো-মিনি স্কার্ট আর হৃদয় ভাঙার ইমোজি টপ পরে রাস্তায় বেরিয়েছিলেন উরফি। পাপারাৎজিদের সঙ্গে আড্ডাও দেন তিনি। ফ্যানেদের সঙ্গে ছবিও তোলেন দেদার।

এর মাঝেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, সেখানে দেখা গেল শর্ট স্কার্ট পরে সিঁড়ি বেয়ে কোনও বিল্ডিং-এর উপরে উঠছেন উরফি। নীচ থেকে পাপারাৎজিরা তাঁর সঙ্গে কথা বলছিল, সেই মুহূর্তে নীচ থেকে ধরা ক্যামেরার ফ্রেমে স্পষ্ট ধরা পড়ে উরফির অন্তর্বাস। ব্যাস! হু হু করে সেই ভিডিয়ো ভাইরাল।

ভিডিয়োর কমেন্ট বক্সে উরফিকে জমিয়ে ট্রোল করছে সকলে। কেউ তাঁকে ‘নির্লজ্জ, বেহায়া’ বলে কটাক্ষ করেছেন। কেউ আবার লিখেছেন- ‘এমনভাবে ফেমাস হওয়ার চেয়ে লাইমলাইটে না আসাই শ্রেয়’। অনেকে আবার লেখেন- ‘কমন সেন্সের অভাব। মাথায় বুদ্ধিটুকু নেই মেয়েটার’। 

দিন কয়েক আগেই এক অনুষ্ঠানে হাজির হয়ে কড়া ভাষায় উরফি জানিয়েছিলেন, ‘পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা, বোনকে গিয়ে বলো, আমার পোশাকে কমেন্ট করতে এসো না’।  'আমার শরীর, আমার ইচ্ছা'- এই শর্তেই বাঁচেন উরফি, কিন্তু এইবার অন ক্যামেরা পোশাক বিভ্রাটের মুখে এই ইনস্টাগ্রাম স্টার। 

বন্ধ করুন