বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: বিনা মেকআপে রাস্তায় উরফি,ক্যামেরা দেখেই মুখ লুকোলেন! নায়িকাকে দেখে চেনা দায়
উরফির কীর্তি (ছবি-ইনস্টাগ্রাম)

Urfi Javed: বিনা মেকআপে রাস্তায় উরফি,ক্যামেরা দেখেই মুখ লুকোলেন! নায়িকাকে দেখে চেনা দায়

  • Urfi Javed: মুখে নেই মেকআপ, ডাক্তারখানা গিয়ে ছবি শিকারিদের কবলে পড়ে বেজায় অস্বস্তিতে উরফি। দেখুন সেই ভিডিয়ো-

কখনও বিনা অন্তর্বাসে ফ্রেমবন্দি হন তো কখনও প্লাস্টিক কিংবা দড়ি জড়িয়েই বানিয়ে ফেলেন উদ্ভট পোশাক। উরফি জাভেদের ফ্যাশন স্টেটমেন্ট হামেশাই থাকে চর্চায়। বর্তমানে পাপারাৎজিদের সবচেয়ে ফেবারিট স্টার তিনি। কারণ সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবির ডিম্যান্ড দীপিকা-ক্যাটরিনার চেয়ে কম নয়। হতাশ করেন না উরফিও। জমিয়ে পোজ দেন ক্যামেরার সামনে। কিন্তু সম্প্রতি এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যা আপনাকে হয়রান করবে।

পাপারাৎজিদের দেখে বেজায় অস্বস্তিতে পড়লেন উরফি। তাঁদের পাত্তা দেওয়া তো দূর অস্ত, বরং ক্যামেরার থেকে দূরত্ব বজায় রাখবার ব্যর্থ চেষ্টা করলেন। আসলে সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় বিনা মেকআপে লেন্সবন্দি হলেন উরফি জাভেদ।

পরনে হালকা গোলাপি রঙা ওভারসাইজ প্যান্ট এবং সাদা ক্রপ টপ, চোখের তলায় ডার্ক সার্কেল স্পষ্ট। হাত ধরা ফোন দিয়ে মুখ আড়াল করবার চেষ্টা করলেন উরফি। খানিক পর তাঁকে বলতে শোনা গেল, ‘পালিয়ে আর কোথায় যাব?’ এরপর কিছুটা সাবলীলভাবে বলেন, ‘তোমরা সব জায়গায় পৌঁছে যাও’। এরপর এক পাপারাৎজি খানিক অভিযোগের সুরে বলেন, ‘আজকে আমাদের জানালে না তো এখানে আসবে’। উরফির পালটা জবাব, ‘এবার ক্লিনিকে এলেও জানাতে হবে!’ পাপারাৎজি যখন তাঁর ছবি তোলায় ব্যস্ত, উরফি বেশ বিনয়ের সুরেই বলেন, ‘চা খাবেন আপনারা?’ কেউই চা-এর প্রস্তাবে সম্মতি জানাননি। কিন্তু বৃষ্টির দিনে উরফির এ হেন প্রস্তাব মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। অনেকেই বলছেন, ‘জামাকাপড় ছোট পড়লে কী হবে উরফির মনটা কিন্তু বড়’।

আরও পড়ুন-পর্দায় চুমু খেতে আপত্তি নেই মিমির! মুম্বই পাড়ি দিতেই ভোল বদল?

বলিউড সেলেবদের মতো নাক উঁচু নন উরফি জাভেদ, এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেকেই। পাপারাৎজিদের সঙ্গে এমনিতে দারুণ খাতির উরফির, তবে দিন কয়েক আগেই মেজাজ হারিয়েছিলেন নায়িকা। উরফির পোশাক নিয়ে একজন মন্তব্য করায় চটেছিলেন তিনি। উরফি সাফ জানান, ‘পোশাক নিয়ে পরামর্শ দিতে হলে মা-বোন’কে গিয়ে দিন। আমার জামাকাপড় নিয়ে কমেন্ট করবেন না'। পোশাক নিয়ে বরাবরই কোনও দিনই ছুঁৎমার্গ নেই উরফির, ট্রোলারদের পাত্তাও দেন না তিনি।

বন্ধ করুন