বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: নিরাপত্তারক্ষী গেটে আটকে দেওয়ায় খচে বোম, চিত্কার করে গালিগালাজ করলেন উরফি
উরফি জাভেদ 

Urfi Javed: নিরাপত্তারক্ষী গেটে আটকে দেওয়ায় খচে বোম, চিত্কার করে গালিগালাজ করলেন উরফি

  • ইভেন্টের গেটে আটকে দেওয়া হল উরফিকে, অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করলেন বিগ বস তারকা। 

সমালোচনা কিছুতেই পিছু ছাড়ে না উরফির। খোলামেলা পোশাকের জন্য হামেশাই চর্চায় থাকেন বিগ বস ওটিটি খ্যাত এই তারকা। এবার সিকিউরিটি গার্ডের সঙ্গে বচসায় জড়িয়ে বিতর্কে উরফি। একটি ভেন্যুতে প্রবেশ করতে গেলে উরফিকে আটকে দেন নিরাপত্তারক্ষী, এরপরই রেগে অগ্নিশর্মা উরফি। আয়োজকদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করেন উরফি। সেখানে যে সাংবাদিকরাও উপস্থিত রয়েছেন সে সবও তোয়াক্কা করেননি এই বিতর্কিত তারকা।

কিন্তু কেন উরফিকে ঢুকতে বাধা দেওয়া হয়? জানা যাচ্ছে, উরফিকে চিনতে পারেননি নিরাপত্তারক্ষী, সেই কারণেই তাঁকে গেটে আটকে দেওয়া হয়। ক্যামেরার সামনেই উরফিকে বলতে শোনা যায়, ‘এটা কী ধরণের আচরণ? আমি কেন এখানে এসেছি? এটা দ্বিতীয়বার ঘটলে আমি সঙ্গে সঙ্গে বেরিয়ে যাব। কেউ আমার সঙ্গে এমনভাবে কথা বলতে পারে না’। রেগেমেগে একাধিকবার একটি অশ্লীল শব্দ প্রয়োগ করেন উরফি।

গোটা ঘটনাকে ‘ননসেন্স’ বলে উল্লেখ করেন উরফি। আয়োজকদের তরফে কেন নিরাপত্তারক্ষীকে আগে থেকে গোটা বিষয় জানানো হয়নি, তাতে আশ্চর্য উরফি। সাংবাদিকদেরও সময়ের দাম আছে, এমন কথাও বলতে শোনা যায় উরফি জাভেদকে।

পরবর্তীতে ওই ইভেন্টে যোগ দিতে অস্বীকার করেন উরফি। গেটের বাইরে সাংবাদিকদের জন্য পোজ দেন উরফি। এই ইভেন্টে উরফির সঙ্গে হাজির ছিলেন তাঁর মা ও বোনও। তাঁদের সঙ্গেও পোজ দেন উরফি।

 

বন্ধ করুন