বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ব্রা’ ছাড়া পোশাক কাজে আসল না! ‘Bigg Boss OTT’ থেকে উরফিকে ‘তাড়াল’ জিশান

শুরু হয়ে গিয়েছে এবারের ‘বিগ বস’। নতুন টুইস্ট নিয়ে এসেছেন নির্মাতারা। যেখানে প্রথম ৬ সপ্তাহ তা দেখানো হবে ওটিটি প্ল্যাটফর্ম Voot-এ। যেখানে সলমন নয়, হোস্টের ভূমিকায় থাকছেন করণ জোহর। এবারের সিজনে যেসব চর্চিত ‘ঘরওয়ালা’ হাজারি ছিলেন, তাঁদের মধ্যে অন্যতম বিতর্কিত প্রতিযোগী ছিলেন উরফি জাভেদ। বিগ বস OTT-র ঘরে ঢোকার কিছুদিন আগেই নেট দুনিয়ায় নিজের বেশ কিছু উষ্ণ ছবি শেয়ার করে বিতর্ক বাড়িয়েছিলেন। যার মধ্যে সবথেকে ভাইরাল হয়েছিল অন্তর্বাস ছাড়া শুধু ব্লেজারে উরফির ফোটো। যা দেখে অনেকেই তাঁকে পুনম পাণ্ডের সঙ্গে তুলনা করা শুরু করে দিয়েছিলেন।

কিন্তু হল না শেষরক্ষা। প্রথম সপ্তাহেই বিগ বসের ঘর থেকে বিতাড়িত হলেন উরফি। যদিও চলতি সপ্তাহে নমিনেশনের তালিকায় নাম ছিল না তাঁর। বরং, রাকেশ বাপাট এবং শমিতা-কে নমিনেট করা হয়েছিল। কিন্তু উরফি-র কানেকশন জিশান খান নিজের পার্টনার হিসেবে দিব্যা আগরওয়ালকে বেছে নিলে ডেঞ্জার জোনে পৌঁছে যান উরফি।

উরফি জাভেদের সেই বিতর্কিত ছবি। (সৌজন্য-ইনস্টাগ্রাম)
উরফি জাভেদের সেই বিতর্কিত ছবি। (সৌজন্য-ইনস্টাগ্রাম)

রবিবারের এপিসোডে উরফি-কে চোখের জল ফেলে বলতে শোনা গিয়েছে ‘পুরনো বন্ধু তাঁকে ঠকালো’। প্রিমিয়ারেই উরফি আর জিশান একে-অপরের ভালো ও ঘনিষ্ঠ বন্ধু হিসেবে নিজেদের জাহির করেছিলেন। 

প্রসঙ্গত, ‘বেপনহা’ আর ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পান উরফি। সোশ্যাল মিডিয়ায় উরফি-কে ফলো করেন প্রায় ১.৪ মিলিয়ান মানুষ। প্রথম ধারাবাহিক অবশ্য ছিল ‘বড়ে ভাইয়া কে দুলহানিয়া’। আর অভিনয়ের দুনিয়ায় পা রাখার আগে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পুরনো পোশাক নিত্য নতুন স্টাইলে পরার DIY ভিডিয়ো বানাতেন।

বন্ধ করুন