বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আরে কেউ পাখা চালাও’, গোলাপের পাপড়ির উপর নগ্ন হয়ে শুয়ে উরফি! বোল্ড ভিডিয়ো
ভাইরাল উরফির নতুন ভিডিয়ো

‘আরে কেউ পাখা চালাও’, গোলাপের পাপড়ির উপর নগ্ন হয়ে শুয়ে উরফি! বোল্ড ভিডিয়ো

  • রণবীর সিং-এর পর নগ্ন হয়ে ফটোশ্যুট সারলেন উরফি! দেখুন ভিডিয়ো-

সিজলিং লুক এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। তাঁর সেক্সি ও স্টাইলিশ লুক নিয়ে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় চর্চা চলে।

হিন্দি জগতে ছোট পর্দায় অভিনয় করেছেন উরফি। এছাড়াও বিগবসের ঘরে লড়াকু প্রতিযোগী ছিলেন তিনি। তবে এই সব কিছুর থেকে বেশি নজর কাড়ে তাঁর পোশাক। সম্প্রতি নেটমাধ্যমে বিনা পোশাকে ভিডিয়ো শেয়ার করে চর্চায় উরফি। চতুর্দিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোলাপের পাপড়ি। মধ্যেখানে শুয়ে উরফি। এই সোশ্যাল মিডিয়া সেন্সেশনের লজ্জা নিবারণের জায়গাটুকু মাত্র গোলাপের পাপড়িতে ঢাকা।

আরও পড়ুন: হলিউডের সঙ্গে লড়াইয়ের জন্য বলিউডের আরও উন্নতি করতে হবে: ফারহান আখতার

উরফি এই ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল। প্রতিদিন নানা রকম কাঁটা-ফাটা পোশাক পরে রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। সেই পোশাক নিয়ে চলে তুমুল চর্চা। রণবীর সিং-এর পর নগ্ন হয়ে ফটোশ্যুট সারলেন তিনি। অনেকেই তাঁকে দেখে প্রশংসা করেছে। আবার ভিডিয়োতে এক নেটিজেনের মন্তব্য, ‘আরে কেউ পাখা চালাও।’

'বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। তবে বিগ বসের ঘর থেকে বেরিয়ে নিজের ফ্য়াশন সেন্সের মাধ্যমে শিরোনামে থাকেন তিনি।

জীবন নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন উরফি। নেটদুনিয়ায় নানারকম হাসি-ঠাট্টা চলে তাঁকে নিয়ে। কেউ বলেন, কাপড়ের ঘাটতি হয়েছে অভিনেত্রীর। কেউ কেউ আবার অভিনেত্রীর পোশাক বাছাই ও ফ্যাশনের রুচি নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন। তবে উরফির সাফ মন্তব্য, ‘আমি সত্যিই বিষয়গুলোকে পাত্তা দিই না। কয়েকজন আমার পোশাক নিয়ে কী বলল না বলল, তা নিয়ে কেন ভাবব বলুন তো!’

বন্ধ করুন