বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: 'আমাকে নয়, মা-বোনকে পোশাক নিয়ে পরামর্শ দাও',পাপারাৎজিদের উপর রেগে আগুন উরফি!
উরফি জাভেদ

Urfi Javed: 'আমাকে নয়, মা-বোনকে পোশাক নিয়ে পরামর্শ দাও',পাপারাৎজিদের উপর রেগে আগুন উরফি!

  • Urfi Javed: পোশাক নিয়ে উরফিকে শালীনতার পাঠ দেওয়ার চেষ্টা সাংবাদিকের, মেজাজ হারিয়ে ফুঁসে উঠলেন উরফি জাভেদ। ভাইরাল হল ভিডিয়ো। 

তাঁর ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। ফের ভাইরাল উরফি। এবার পাপারাৎজিদের উপর মেজাজ হারালেন উরফি জাভেদ। বিতর্কিত পোশাক পরে সংবাদ শিরোনামে উঠে আসা এই সুন্দরী নেতিবাচক হলেও সারাক্ষণ থাকে আলোচনার কেন্দ্রে। সবাই যখন ভাবে উরফির অদ্ভূত ফ্যাশন আইডিয়ার বোধহয় এই শেষ, তখনই নতুন চমক নিয়ে হাজির বিগ বস ওটিটি খ্যাত এই নায়িকা। কিন্তু এবার খোলামেলা পোশাকের জন্য নয়, মেজাজ হারিয়ে ভাইরাল উরফি।

উরফির খোলামেলা পোশাক নিয়ে কোনও মন্তব্য করা যাবে না-স্পষ্টভাবে বলে দিলেন এই বিগ বস প্রতিযোগী। মঙ্গলবার রাতে এক অনুষ্ঠানের লাল গালিচায় মেজাজ হারাতে দেখা গেল উরফিকে। পাপারাৎজিদের সতর্ক করে তিনি বলেন, ‘পোশাক নিয়ে পরামর্শ দিতে হলে মা-বোন’কে গিয়ে দিন। আমার জামাকাপড় নিয়ে কমেন্ট করবেন না'।

আরও পড়ুন-‘পাথর ছুড়ে মারবে?’ সেফটিপিন,ফুল, দড়ির পর এবার পাথর দিয়েই বিকিনি বানালেন উরফি!

পাপারাৎজিদের সঙ্গে এমনিতে দারুণ খাতির উরফির, তাহলে হলটা কী? আসলে এরজন্য দিন কয়েক পিছিয়ে যেতে হবে। ঝলক দিখলা জা-র লঞ্চ ইভেন্টে উরফির পোশাক নিয়ে মন্তব্য করেছিলেন এক চিত্র সাংবাদিক। সেই ভিডিয়ো সম্প্রতি চোখে পড়ে উরফির। সেই ভিডিয়ো প্রমাণ হাতে নিয়ে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হন বিগ বস ওটিটি খ্যাত এই তারকা। বারবার সেই ভিডিয়ো চালিয়ে জানতে চান- ‘এই কন্ঠস্বরটা কার?’ ওই ভিডিয়োয় সাফ শোনা যায় এক চিত্র সাংবাদিক বলছে- ‘আজ একটু শালীন পোশাক পরে এসেছে উরফি’।

উরফি প্রশ্ন করেন, ‘আমি তো তোমাদের যথেষ্ট সম্মান দিই। তাহলে আমার সঙ্গে এমন আচরণ কেন?’ পোশাক নিয়ে কারুর তরফে কোনওরকম টিপ্পনি শুনতে চান না তিনি।

আরও পড়ুন- পায়ে হাত দিয়ে রজনীকান্তকে প্রণাম ঐশ্বর্যর, বচ্চন বধূর আচরণে মুগ্ধ নেটপাড়া

এদিনের প্রমোশ্যানাল ইভেন্টেও বোল্ড পোশাকে ফ্রেমবন্দি হলেন উরফি জলপাই রঙের খাটো ঝুলের পোশাকের ঊর্ধ্বাঙ্গ প্রায় খোলাই ছিল। পিঠ পুরোটাই খোলা, এক টুকরো কাপড়ের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। শরীর দেখানো পোশাক নিয়ে বরাবরই কোনও দিনই ছুঁৎমার্গ নেই উরফির, ট্রোলারদের পাত্তাও দেন না তিনি। কিন্তু পাপারাৎজিদের কাছ থেকে এমন মন্তব্যে এদিন মেজাজ হারালেন উরফি জাভেদ। স্পষ্ট বলেদিনে ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আর পাপারাৎজিদের সঙ্গে সহযোগিতা করবেন না তিনি।

 

 

বন্ধ করুন