বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: ‘পাথর ছুড়ে মারবে?’ সেফটিপিন,ফুল, দড়ির পর এবার পাথর দিয়েই বিকিনি বানালেন উরফি!

Urfi Javed: ‘পাথর ছুড়ে মারবে?’ সেফটিপিন,ফুল, দড়ির পর এবার পাথর দিয়েই বিকিনি বানালেন উরফি!

উরফির নয়া কীর্তি

Urfi Javed's stone dress: অদ্ভূত ফ্যাশন স্টেটমেন্টের জন্য হামেশাই চর্চায় থাকেন উরফি। এবার পাথর দিয়ে পোশাক বানালেন তিনি, দিলেন ট্রোলিং-এর সপাট জবাব। 

তাঁর ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। বর্তমানে বহু বলিউড নায়িকার থেকে সোশ্যাল মিডিয়ায় দর বেশি উরফি জাভেদের। সবাই যখন ভাবে উরফির অদ্ভূত ফ্যাশন আইডিয়ার বোধহয় এই শেষ, তখনই নতুন চমক নিয়ে হাজির বিগ বস ওটিটি খ্যাত এই নায়িকা।

কখনও সেফটিপিন দিয়ে পোশাক তৈরি করেন, কখনও ফুলেল বিকিনি পরে রাস্তায় বেরিয়ে পড়েন, কখনও আবার দড়ি দিয়ে গোপনাঙ্গ ঢাকেন। উরফির সাহসী অবতারের জন্য হামেশাই কটূক্তির মুখে পড়েন, এমনকী তাঁর ধর্মবিশ্বাস টেনেও প্রশ্ন করা হয়। বহুবার উরফিকে ‘ইসলামের নামে কলঙ্ক’ বলে কটাক্ষ করা হয়েছে। তাঁকে ‘পাথর ছুড়ে’ মেরে ফেলবার হুমকিও দেওয়া হয়েছে। তবে কোনও বিতর্কই গায়ে মাখেন না উরফি, বরং সেই বিতর্ককে গায়ে জড়িয়ে জবাব দেন! আরও পড়ুন-হাই হিল পরে লেজেগোবরে, ব্যালেন্স হারিয়ে ছোট পোশাকে যা করল উরফি, Video Viral

হ্যাঁ, উরফির সাম্প্রতিক ইনস্টাগ্রাম ভিডিয়ো দেখলে আপনি চমকে যাবেন! এবার পাথর দিয়ে বিকিনি তৈরি করে, সেটা পরে ফেলেলন উরফি! হ্যাঁ, ভিডিয়োর শুরু উরফিকে দেখা গেল গোলাপি রঙের ওভারসাইজ টি-শার্ট আর কালো শর্টসে। এর পর দেখা যায় কিছু ছোট ছোট রঙিন পাথর ছুটে আসছে তাঁর দিকে। নীচে রয়েছে সেই ইনস্টাগ্রাম কমেন্টের স্ক্রিনশটও- ‘ইসে পাথ্থর সে মারনা চাহিয়ে’ (একে পাথর ছুড়ে মারা উচিত)। তারপরই চমক! নিমেষেই উরফির গায়ে এসে গেল নীল-সবুজ-হলুদ নানা রঙের পাথরে তৈরি বিকিনি টপ এবং শর্টস। চুল টাইট করে খোঁপা করা, সঙ্গে মানানসই দুল আর হালকা মেকআপে- একদম সিজলিং হট উরফি।

ভিডিয়োর ক্যাপশনে উরফি লিখেছেন, তাঁর পোস্টে করা এই মন্তব্যই এই পোশাকের অনুপ্রেরণা। সঙ্গে সংযোজন তাই তাঁকে দোষ না দিয়ে সকলের ওই মন্তব্যটির দিকে নজর দেওয়া উচিত।

উরফির এই ভিডিয়োর মন্তব্য বাক্সে উপচে পড়ছে নেটিজেনদের মতামত। একজন লিখেছেন, ‘বাবা! তোমার সৃজনশীল মনের প্রসংশা না করে থাকা যাচ্ছে না’। কেউ কেউ তাঁকে ‘জিনিয়াস’ আখ্যা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল এই ভিডিয়ো। আরও পড়ুন-ভিডিয়ো কলে সেক্স না করলে অশ্লীল ছবি ভাইরালের হুমকি উরফিকে, গ্রেফতার অভিনেতা

দিন কয়েক আগেই উরফিকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার হয়েছে অবোদে আফ্রিদি (Obode Afridi)। হেনস্থাকারী শ্রীঘরে যাওয়ায় স্বভাবতই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন উরফি। 

বন্ধ করুন