বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নগ্ন হলেই সাফল্য আসবে’, প্রমাণ করল উরফি? ব্রা পরে রিলস বানানোয় রেগে আগুন জনতা
ব্রা পরে রিলস বানিয়ে সমালোচনায় উরফি।

‘নগ্ন হলেই সাফল্য আসবে’, প্রমাণ করল উরফি? ব্রা পরে রিলস বানানোয় রেগে আগুন জনতা

  • উরফির নতুন রিলস দেখে কেউ লিখেছেন, ‘হট’, কেউ বা নোংরা ইঙ্গিত করেছে, কেউ আবার মেনে নিয়েছেন, ‘নগ্নতাই উরফির সাফল্যের মূল মন্ত্র’।

বলিউডে উরফি জাভেদ যেন বিতর্ক বাড়িয়েই চলেছেন। রোজ অদ্ভুত অদ্ভুত পোশাকে তিনি হাজির হন। আর যা উসকে দেয় ‘শালীনতা বিতর্ক’। অনেকেই প্রশ্ন তোলেন, কেন এই মেয়েটাকে নিয়ে হয় এত মাতামাতি। এখনও বলিউডে সেভাবে কোনও কাজ না করলেও কেন উরফির ছবি তোলার জন্য মুখিয়ে থাকে মিডিয়া?

এই প্রশ্নের জবাব মনে হয় চোখে পড়বে উরফির সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। বিগ বস ওটিটির এই প্রাক্তন প্রতিযোগী জিন্সের উপরে ব্রা পরে একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন। আর সেখানে ফরসা, ছিপছিপে চেহারার উরফিকে নিয়ে মন্তব্যের ঝড়। কেউ লিখেছেন, ‘হট’, কেউ বা নোংরা ইঙ্গিত করেছে, কেউ আবার মেনে নিয়েছেন, ‘নগ্নতাই উরফির সাফল্যের মূল মন্ত্র’।

পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট বড়ই পছন্দ উরফির। এই দিনকয়েক আগে ২০ কেজির কাঁচ দিয়ে পোশাক বানিয়েছিলেন। তাঁর আগে বুকে সেঁটেছিলেন ঝিনুক! নিজের পোশাক তিনি নিজেই তৈরি করেন। এসব দেখে আবার কেউ কেউ মন্তব্য করে বসেন, ‘মেয়েটা সঠিক শিক্ষা পেলে ফ্যাশন দুনিয়াতে নাম করতে পারত।’ আরও পড়ুন: বুক ঢাকা দুটো ঝিনুক দিয়ে, নীচে ফিনফিনে ওড়না! উরফির ‘অর্ধনগ্ন’ লুক নিয়ে হৈচৈ

এই তো দিনকয় আগেই উরফি সোশ্যালে লিখেছিলেন, ‘আমার সাজ পোশাক নিয়ে সারাক্ষণ যা নয় তাই লিখছেন মানুষ। কুমন্তব্য, ট্রোলিং-এ ভরে যায় আমার কমেন্ট বক্স। মাঝে মাঝে খুব কান্না পায়। তার পর ভাবি জীবন এভাবেই চলে। তোমাকে তোমার মতো চলতে হবে। যারা তোমাকে বোঝে না তাদের কথা ভাবলে চলবে না। আমি সমালোচনা হজম করে ঠিকই থাকি, কিন্তু আজ আর পারছি না। আমার বিরুদ্ধে এত ঘৃণা, সমালোচনা, ট্রোলিং, ধর্ষণের হুমকি, খুনের হুমকি… আর কী নয়!’

 

বন্ধ করুন