বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: ক্যামেরা অন রেখেই ফের পোশাক বদলে ট্রোলড উরফি, ভাইরাল ভিডিয়ো

Urfi Javed: ক্যামেরা অন রেখেই ফের পোশাক বদলে ট্রোলড উরফি, ভাইরাল ভিডিয়ো

উরফি জাভেদ

ক্যামেরার সামনেই আবারও পোশাক বদল উরফির। নিমেষে ভাইরাল ভিডিয়ো। 

সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন ধরে রাখতে কী করে হল তা খুব ভালোভাবে জানা রয়েছে এই কন্যে। তাই তো প্রত্যেক দিন নিত্যনতুন কাণ্ড ঘটিয়ে বসেন এই ভাইরাল সেনসেশন। বিতর্ক আর উরফি জাভেদ (Urfi Javed) এখন বিটাউনের সমার্থক শব্দ। এই বিগ বস ওটিটি-র প্রতিযোগিকে নিয়ে একদিকে যেমন চর্চার শেষ নেই, তেমনই বিতর্কও অন্তহীন। খোলামেলা পোশাকের জন্য নিয়মিত বিদ্রুপের মুখে পড়েন উরফি, তাতে যদিও কোনও হেলদোল নেই তাঁর। এবার এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার যা কাণ্ড ঘটাল তা আপনাকে হয়রান করবে!

সদ্যই ইনস্টাগ্রামে উরফির ফলোয়ার সংখ্যা ২ মিলিনয় অর্থাত্ ২০ লক্ষ ছাড়িয়েছে। আর সেই খুশিতেই ভাসছেন উরফি। দিল্লির এই মেয়ের ফ্যাশন স্টেটমেন্ট দেখলে চোখ কপালে উঠে অনেকের। পুরোনো পোশাকে কাঁচি চালিয়েই একদম ফ্যাশনেবল ড্রেস বানানোয় ওস্তাদ সে। আর হেটার্সদের নিয়ে একদম ভাবতে চায় না সে। দু-দিন আগেই মোজা কেটে টপ বানিয়ে তাক লাগিয়ে দিয়েছে উরফি। রবিবার ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো (Urfi Javed's Viral Video) পোস্ট করেছে অভিনেত্রী। সেখানে ক্যামেরার সামনে চকোলেট রঙা লেদার প্যান্টের বোতাম আটকাতে দেখা গেল তাঁকে। এরপর হলুদ রঙা ব্রালেটও পরে নিলেন খুব সাহসীভাবে। 

উরফি ভিডিয়োর ক্যাপশনে লিখছেন, ‘পুরো লুকটা কেমন জানতে গোটা ভিডিয়োটা দেখুন। আমি সম্প্রতি এই নেক পিসটা গোয়ার এক লোকাল মার্কেট থেকে কিনেছি, কী সুন্দর দেখুন!’

এই পোস্টে নিন্দকেরা কোমর বেঁধে নেমে পড়েছে উরফিকে ট্রোল করতে। কেউ লিখেছেন, 'এই মেয়ে তো অন্য গ্রহের প্রাণী', কেউ লিখেছেন, ‘দিদি আপনার কী পুরো জামাকাপড় পরতে সমস্যা আছে?'

যতই সমালোচনায় বিদ্ধ হন না কেন, উরফির প্রতি ছবি বা ভিডিয়োতেই উপচে পড়ে ভরা যৌবন। সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে উত্তাপ বাড়াচ্ছেন এই ভাইরাল সেনসেশন। 

বন্ধ করুন