বাংলা নিউজ > বায়োস্কোপ > নীল তার পেঁচিয়ে ঢেকেছেন স্তন, নিম্মাঙ্গ! উরফির পোশাকে চক্ষু চড়কগাছ নেটিজেনদের
নীল রঙের তার দিয়ে শরীর ঢাকলেন উরফি জাভেদ

নীল তার পেঁচিয়ে ঢেকেছেন স্তন, নিম্মাঙ্গ! উরফির পোশাকে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

  • অদ্ভুত সাজ নিয়ে নেটমাধ্যমে উরফি ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল। উরফির এই হাল দেখে হতবাক সকলেই।

হামেশাই আলাদা ফ্য়াশন স্টেটমেন্ট ফলো করেন উরফি জাভেদ। নেটদুনিয়ায় তাঁর ফ্য়াশন স্টেটমেন্ট থাকে চর্চায়। কাটা-ছেঁড়া পোশাক নিয়ে কম ট্রোল হননা তিনি। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। সাজ পোশাক নিয়ে বরবারই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন তিনি। অনেক ক্ষেত্রে নিজের পোশাকও নিজেই স্টাইল করেন।

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে।

এবার নীল রঙের তার গায়ে জড়িয়ে পোশাকের মতো করে ক্যামেরার সামনে হাজির হলেন উরফি জাভেদ। নীলরঙা তারের গোছা সারা গায়ে পেঁচিয়ে নিয়েছেন। এই জট পাকানো তারের গোছাই জড়িয়ে নিয়েছেন স্তনের উপর। তার জড়িয়েই ঢেকেছেন শরীরের নীচের অংশ। আরও পড়ুন: চন্দ্রমল্লিকা ফুলের বিকিনি বানিয়ে পরলেন উরফি! ‘উফ, ফুল তুলতে চাই’, বললেন নেটিজেন

উরফি জানিয়েছেন, কাঁচির সাহায্য নেননি। বরং গোটা গোটা তার জড়িয়েই শরীর ঢেকেছেন। তাঁর কথায়, ‘আমার মনে হয় বোমা লাগছিল আমাকে!! আমি ইচ্ছে, বিভিন্ন রং চেষ্টা করব! আমার জন্য ফ্যাশন মানে পরীক্ষা করা, কিছু তৈরি করা, ফ্যাশনের সংজ্ঞা।!’

নপোশাক নিয়ে এমন পরীক্ষা-নিরীক্ষা হয়েতো উরফির পক্ষেই সম্ভব! এ বার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন, তা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের।

 

বন্ধ করুন