বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: চোখের নীচে ডার্ক সার্কেল! মেক-আপ ছাড়া উরফিকে দেখে নেটিজেনরা বলল, ‘ভয় লাগছে’
উরফি জাভেদ (ছবি-ইনস্টাগ্রাম) 

Urfi Javed: চোখের নীচে ডার্ক সার্কেল! মেক-আপ ছাড়া উরফিকে দেখে নেটিজেনরা বলল, ‘ভয় লাগছে’

  • দিন দিন বাড়ছে ফলোয়ার সংখ্যা, সোশ্যাল মিডিয়ায় নতুন সেনসেশন উরফি জাভেদ। কিন্তু ওমা মেক-আপ ছাড়া এমন দেখায় উরফিকে!

দেশ জুড়ে বহু পুরুষের রাতের ঘুম কেড়েছেন উরফি জাভেদ। বিগ বস ওটিটি-র এই প্রতিযোগিকে ঘিরে নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। অদ্ভূত ফ্যাশন সেন্সের জন্য কম সময়েই তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন উরফি। কখনও এয়ারপোর্টে তো কখনও পার্টিতে কাটা-ফাটা পোশাক পরে চর্চায় চলে আসেন উরফি। কিন্তু মেক-আপ ছাড়া কেমন দেখায় তাঁকে? সেই রহস্য এবার নিজেই ফাঁস করলেন উরফি। 

নো-মেকআপ লুকে উরফি ধরা দিয়েছেন এক ইনস্টাগ্রাম ভিডিয়োতে। কিন্তু কোনওরকম মেকআপ ছাড়া উরফিকে দেখে চেনা দায়! চোখের নীচে ডার্ক সার্কেল, কোনওরকম গ্লো নেই চেহারায়- ভারী অদ্ভূত দেখাচ্ছে তাঁকে। কিন্তু আচমকা কেন এই কাণ্ড ঘটালেন উরফি?

আসলে এই ইনস্টাগ্রাম ভিডিয়োতে নিজের দুটো লুক ফ্লন্ট করেছেন উরফি। প্রথমটিতে একদম মেকআপ ছাড়া, পরেরটায় গ্ল্যামারাস ডিভার অবতারে। দ্বিতীয় লুকে লাল রঙা অফ শোল্ডার ড্রেসে ঝলমল করছেন উরফি। খোলা চুল, লাল লিপস্টিক আর সুবিশাল রিং কানেরে পারফেক্ট লুকে অভিনেত্রী। এই ভিডিয়ো শেয়ার করে উরফির প্রশ্ন, ‘আপনাদের রেডি হতে কত সময় লাগে?’

নো-মেক আপ লুকের ঝলক তুলে ধরে ট্রোলিং-এর মুখেও পড়তে হচ্ছে উরফিকে। অনেকেই ট্রোল করে লিখছেন, ‘দিদি মেকআপ ছাড়া তোমাকে দেখে ভয় লাগছে’। কিন্তু অনেকেই প্রশংসাও করছেন উরফির। গ্ল্যামার দুনিয়ার মানুষজনেরা নিজেদের আসল চেহারা আড়ালেই রাখতে চান, সে জায়গায় সাহসিকতার পরিচয় দিয়েছেন উরফি, দাবি নেটপাড়ার একাংশের। 

ওয়েস্টার্ন পোশাকে হামেশাই নজর কাড়েন এই কন্যে। তবে সম্প্রতি শাড়ি লুকেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। প্রিন্টেট শাড়ি আর রেড হট ব্লাউজে উরফির লুক প্রশংসিত হয়েছে। সমলালোচনা হোক বা প্রশংসা, এ কথা মানতেই হচ্ছে আপতত নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে উরফি জাভেদ। 

বন্ধ করুন