বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: অন্তর্বাস বের করা পোশাক, পাপারাৎজিকে উরফির প্রশ্ন, ‘আমি কি তোমাকে ধর্ষণ করেছি?’
অন্তর্বাস বের করা পোশাক পরে ইভেন্টে উরফি, পাপারাৎজিকে দেখেই চিৎকার করলেন, ‘আমি কি তোমার ধর্ষণ করেছি’!

Urfi Javed: অন্তর্বাস বের করা পোশাক, পাপারাৎজিকে উরফির প্রশ্ন, ‘আমি কি তোমাকে ধর্ষণ করেছি?’

  • এক ইভেন্টে যান বৃহস্পতিবার রাতে উরফি জাভেদ। আর সেখানে পাপারাৎজি তাঁর সঙ্গে ছবি তুলতে লজ্জা পেলে বিতর্কিত মন্তব্য করে বসেন উরফি জাভেদ। 

প্রায় প্রতিদিনই খবরে থাকেন উরফি জাভেদ। কখনও উরফির ছবি বা ভিডিও ভাইরাল হয়, আবার কখনও আবার বেফাঁস মন্তব্যের কারণে আলোচনায় আসেন। সম্প্রতি এমন কিছু ঘটেছে যে ফের ট্রোলড হচ্ছেন উরফি জাভেদ। উরফি জাভেদ বৃহস্পতিবার একটি ইভেন্টে পৌঁছেছিলেন, যেখানে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা প্রথমে তাঁকে তাঁর পোশাকের জন্য ট্রোল করেছিলেন। তবে তারপর কটাক্ষ শুরু হয় অভিনেত্রী উরফি যেভাবে পাপারাৎজিদের সঙ্গে কথা বলেছেন তা নিয়ে।

আসলে উরফি জাভেদ বৃহস্পতিবার রাতে মিডল ক্লাসের স্ক্রিনিংয়ে পৌঁছেছিলেন। বরাবরের মতো এবারও সেই চমকে দেওয়ার মতো পোশাকে। উরফির ক্রপ টপের নীচ দিয়ে বেরিয়ে আসছে ব্রা। পাশাপাশি লো ভেস্ট লোয়ার পরেছিলেন এমনভাবে যাতে নিম্নাঙ্গে থাকা অন্তর্বাসও বেরিয়ে থাকে। এমন পোশাক পরার কারণে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা উরফির ক্লাস নেন। তবে তা আরও বাড়ে যখন একটা ভিডিয়ো ভাইরাল হয়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েকজন পাপারাজ্জি অভিনেত্রীর সঙ্গে ছবি তুলতে চাইছেন কিন্তু এগিয়ে আসছেন না। এমতাবস্থায় উরফি বলেন- 'যে চাইবে সে আসবে... উরফি উরফি করছে কিন্তু আসছে না'। এর পরে একজন ক্যামেরাপারসন এগিয়ে আসেন এবং উরফির সঙ্গে ছবি তোলেন।

আর সেই ছেলেটি ছবি তুলে চলে যাওয়ার পরেই উরফি বলতে শুরু করেন, ‘এই তো হয়ে গেল। এত লজ্জা পাওয়ার কী আছে। আমি তোমাকে ধর্ষণ করেছি তা শ্লীলতাহানি করেছি!’ আর এই কথাগুলো নিয়েই নেটপাড়ার ট্রোলের মুখে পড়েন তিনি। যেখানে ধর্ষণের কারণে প্রায় প্রতিদিনই কোনও না কোনও মেয়ের জীবন নষ্ট হচ্ছে, সেখানে এটা নিয়ে মস্করা মানতে পারেনি অনেকেই।

যদিও উরফি তো এরকমই। বিন্দাস। মনে যা আসে বলে, যেমন ইচ্ছে পোশাক পরে। কারও কটাক্ষ গায়ে মাখে বলে তো মনে হয় না!

বন্ধ করুন