বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: বুক ঢাকা দুটো ঝিনুক দিয়ে, নীচে ফিনফিনে ওড়না! উরফির ‘অর্ধনগ্ন’ লুক নিয়ে হৈচৈ
সমুদ্রপাড়ে ‘অর্ধনগ্ন’ উরফি। 
সমুদ্রপাড়ে ‘অর্ধনগ্ন’ উরফি। 

Urfi Javed: বুক ঢাকা দুটো ঝিনুক দিয়ে, নীচে ফিনফিনে ওড়না! উরফির ‘অর্ধনগ্ন’ লুক নিয়ে হৈচৈ

  • ইনস্টাগ্রামে খোলামেলা লুকে একটা ভিডিয়ো পোস্ট করেছেন উরফি। যা দেখে নিন্দের ঝড় সোশ্যাল মিডিয়ায়। 

অতরঙ্গি পোশাকে এর আগেও জনসম্মুখে হাজির হয়েছেন উরফি জাভেদ। তবে এবারেরটা যেন বোমা পড়ার মতো। গোটা শরীরটাই দেখা যাচ্ছে! কোথাও কোনও আগল নেই। ছি ছি রব উঠল সোশ্যাল মিডিয়ায়।

সমুদ্রপাড় থেকে ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে বুক ঢাকতে দুটি নীল রঙের ঝিনুক ব্যবহার করেছেন তিনি। আর শরীরের নিম্নাঙ্গে একটি স্বচ্ছ গোলাপি রঙের ওড়না। ন্যুড রঙের অন্তর্বাস পরে আছেন উরফি সেই ওড়নার নীচে।

উরফির এই পোশাক দেখে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়। কারও বিশ্বাসই হচ্ছে না যে কেউ এরকম ‘অর্ধনগ্ন’ভাবে জনসম্মুখে ঘুরতে পারে। গালাগালাি-র ঝড় উঠেছে সেই পোস্টের কমেন্ট বক্সে। আরও পড়ুন: 'অর্ধনগ্ন' পোশাকে ভক্তদের সঙ্গে সেলফি তুলতে টাকা নেন উরফি? ভিডিয়ো ঘিরে হইচই

‘বিগ বস ওটিটি’ দিয়েই মূলত সকলের নজরে আসেন উরফি। এর আগেও যদিও তাঁর দেখা মিলেছিল। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। এরপর একাধিক মেগায় দেখা দিলেও জনপ্রিয়তা দেয় বিগ বসই। এখন তো রোজই নানা পোশাকে হাজির হন পাপারাৎজিদের ক্যামেরার সামনে। ফোটো তুলতে তাঁর এখানে ওখানে যাওয়া নিয়েও কম সমালোচনা হয় না!

‘এবার সব খুলে ফেললেই তো হয়’, লিখেছেন একজন। কারও মতে, ‘এই ধরনের মেয়েদের জন্যই সমাজটা উচ্ছন্নে যায়।’ কেউ কেউ যদিও প্রশংসা করে বলেছেন,'নিন্দেয় কান দিও না। মনে রাখবে তুমি যেটা পারো সেটা ওরা পারে না। '

 

বন্ধ করুন