বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বচ্ছ প্লাস্টিকের প্যান্টে স্পষ্ট অন্তর্বাস! তা পরেই রাস্তায় ঘুরে বেড়ালেন উরফি
ফিনফিনে স্বচ্ছ প্লাস্টিকের প্যান্ট পরে উরফি!

স্বচ্ছ প্লাস্টিকের প্যান্টে স্পষ্ট অন্তর্বাস! তা পরেই রাস্তায় ঘুরে বেড়ালেন উরফি

  • বেশিরভাগ সময়েই অদ্ভুত পোশাকের কারণে খবরে থাকেন উরফিকে। এই পোশাকে তাঁকে দেখে চোখ ছানাবড়া নেটিজেনের। 

কাটা-ফাটা পোশাক পরার জন্য ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উরফি জাভেদ। তার ফ্য়াশন নিয়ে নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। বেশিরভাগ সময়েই তিনি খবরে থাকেন তাঁর অদ্ভুত পোশাকের কারণে। ট্রোলিং কম হননা।

বিগ বস ওটিটির সুবাদে বদলে গিয়েছে উরফির ভাগ্যের চাকা। শুধুমাত্র কয়েক দিনের জন্য শোতে ছিলেন তিনি। সেখান থেকেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। তখন থেকেই হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন। উরফির পোশাক মানেই অদ্ভুত তো বটেই, সঙ্গে অভিনবত্ব। রীতমতো সকলকে অবাক করেন নিজের ফ্য়াশন সেন্সের মাধ্যমে।

শুক্রবার অদ্ভুত পোশাকে ফের একবার পাপারাৎজির লেন্সবন্দি হন উরফি জাভেদ। তাঁর পোশাকে স্বচ্ছ প্যান্টে গোলাপি-বেগুনি আভায় হলোগ্রাম ছাপ করা রয়েছে। ম্যাচিং ব্রালেট টপের সঙ্গে স্বচ্ছ প্যান্টের ফাঁক দিয়ে তাঁর অন্তর্বাস স্পষ্ট। তাঁর পোশাক রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। উরফিকে ট্রোল করার কোনও সুযোগই ছাড়েনি সোশ্যাল মিডিয়া ব্যবহরাকারীরা। কেউ তো আবার উরফির এই রূপ দেখে বলে বসেছেন ‘RIP ফ্যাশন’।

বিগ বসের ঘরে সেভাবে কিছু করতে না পরালেও ঘরের বাইরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন। কখনও মুসলিম সমাজকে তুলোধনা করেছেন, কখনও নিজের আত্মহত্যা করতে চাওয়ার প্রবণতা-অবসাদ নিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের সাহসী অবতারের জন্য হামেশাই নীতি পুলিশদের রোষের মুখে পড়েন উরফি। যদিও কোনও প্রকারের ট্রোলিং-এ পাত্তা দেন না তিনি। আপাতত নেটমাধ্যমে চর্চায় উরফির এই ফ্য়াশন।

বন্ধ করুন