বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাড়ির জানলার কাঁচ ভেঙে গিয়েছে! সেটাই পরে নিয়েছ?’, ২০ কেজির কাঁচের পোশাকে উরফি
২০ কেজির কাঁচের পোশাক পরে উরফি

‘বাড়ির জানলার কাঁচ ভেঙে গিয়েছে! সেটাই পরে নিয়েছ?’, ২০ কেজির কাঁচের পোশাকে উরফি

  • সাদা ব্রা কাটিং টপ এবং শর্ট স্কার্টের উপর কাঁচ দিয়ে তৈরি পোশাক পরেছেন উরফি।

অভিনেত্রী, বিগ বস ওটিটির প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ। তাঁর একটি অন্য পরিচয়ও আছে। তিনি সোশ্যাল মিডিয়া স্টার। নিজের অদ্ভূত ফ্য়াশন সেন্সের কারণে হামেশা চর্চায় থাকেন উরফি। কখনও ট্রোল হন, আবার কখনও পালটা জবাবও দিতে দেখা যায় তাঁকে।

সম্প্রতি কাঁচের পোশাক পরে নেটমাধ্যমে চর্চায় উরফি। সাদা ব্রা কাটিং টপ এবং শর্ট স্কার্টের উপর কাঁচ দিয়ে তৈরি পোশাক পরেছেন তিনি। কাঁচ দিয়ে তৈরি এই পোশাকের ওজন ২০ কেজি। ভিডিয়ো শেয়ার করে উরফি জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি ভাঙা কাঁচের টুকরো দিয়ে পোশাক পরেছিলাম। আমার মনে হয় আমাকে দুর্দান্ত লাগছিল। লোকে আমাকে অদ্ভুত, পাগল বলে! কিন্তু ভেবে দেখুন তো আমরা সকলেই কতটা পাগল আর অদ্ভূত, আমি একগুলি মেনে নেওয়ার পক্ষে যথেষ্ট সাবলীল, এটাই আমার শক্তি!’ আরও পড়ুন: মলদ্বীপে গোলাপি বিকিনিতে বোল্ড লুকে রিয়া কাপুর, কেমন ছুটি কাটাচ্ছেন প্রযোজক?

পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। কেউ কেউ তার প্রশংসা করেন, আবার কেউ কেউ তার স্টাইল একেবারেই পছন্দ করেন না। কাটা-ফাটা পোশাক পরে হামেশাই চর্চায় থাকেন বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী। তবে জনপ্রিয়তার সঙ্গে বিতর্কও কম হয়নি উরফিকে নিয়ে। নিজের পোশাকের জন্য প্রতিদিন ট্রোলের লক্ষ্যবস্তুতে পরিণত হন তিনি। অনেক সময়, উরফিও এগিয়ে এসে ট্রোলারদের মোক্ষম জবাব দেন।

উরফিকে এই কাঁচ দিয়ে তৈরি করা পোশাক পরে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘ছুঁয়ো না, কেটে যাবে।’ কারও মন্তব্য, ‘বাড়ির জানলার কাঁচ ভেঙে গিয়েছে নাকি! সেটাই পরে নিয়েছ এবার?’ এক নেটিজেনের মন্তব্য, ‘অসাধারণ স্মার্ট, বুলেট প্রুফ হিসেবে ব্যবহার করতে পারবে, আত্মরক্ষার জন্য ব্যবহার করতে পারো।’ নেটমাধ্যমে চর্চায়য় উরফির এই ফ্য়াশন। 

বন্ধ করুন