বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যাকলেস মনোকিনিতে ভয়ঙ্কর পোজ উরফির! ‘একটা লোটা নিয়ে নাও’, মন্তব্য নেটিজেনের
উরফির পোশাক নিয়ে নেটপাড়া উত্তাল
উরফির পোশাক নিয়ে নেটপাড়া উত্তাল

ব্যাকলেস মনোকিনিতে ভয়ঙ্কর পোজ উরফির! ‘একটা লোটা নিয়ে নাও’, মন্তব্য নেটিজেনের

  • ব্য়াকলেস নিয়ন মনোকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন উরফি জাভেদ।

বিগ বস ওটিটির প্রাক্তন প্রতিযোগী এবং অভিনেত্রী উরফি জাভেদ। বিগ বস ওটিটির সুবাদে দর্শকমহলে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় তিনি। তাঁর সোশ্যাল মিডিয়া স্টারও বলা যায়। অদ্ভূত ফ্য়াশন এবং কাটা-ফাটা পোশাক পরে নেটমাধ্যমে চর্চায় থাকেন বিগ বস ওটিটি খ্যাত এই প্রতিযোগী।।

সম্প্রতি, ব্যকলেস মনোকিনি পরে নেটমাধ্যমে একটি ফটোশ্যুটের ভিডিয়ো শেয়ার করেছেন উরফি। সেখানে স্ব-মেজাজে, অদ্ভূত পোজ দিয়ে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে লিখেছেন, ‘সে এভাবেই চলে।’ পায়ে হাই হিল, চুল পনি টেইল করে বাঁধা, ব্যকলেস নিয়ন রঙের মনোকিনিতে নেটমাধ্যমে লাস্য ছড়াচ্ছেন উরফি। আরও পড়ুন: 'অর্ধনগ্ন' পোশাকে ভক্তদের সঙ্গে সেলফি তুলতে টাকা নেন উরফি? ভিডিয়ো ঘিরে হইচই

খোলামেলা পোশাকে উরফিকে দেখে কটাক্ষ করতে বাদ যাননি নেটিজেন। এক নেটিজেনের মন্তব্য, ‘একটা লোটা নিয়ে নাও’। অপর এক নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন, ‘একটু লজ্জা পাও। যা খুশি তাই পরে নিয়েছ!’ কাটা-ফাটা পোশাক পরে হামেশাই চর্চায় থাকেন বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী। আরও পড়ুন: Urfi Javed: লাগাতার ধর্ষণের হুমকি, ইদের দিন উরফি লিখলেন- ‘খুব কান্না পায়, মনে হয় সব ছেড়েদি’

যদিও এসবের মধ্যে ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা তিন মিলিয়ন পার করেছেন উরফি। সেই আনন্দে বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টিও করেছেন তিনি। জানিয়েছেন, ব্যক্তিগত ভিডিয়ো খুব একটা নেটমাধ্যমে পোস্ট করেন না। তবে এত বড় খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নেওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি।

জনপ্রিয়তার সঙ্গে বিতর্কও কম হয়নি উরফিকে নিয়ে। সম্প্রতি, উরফি জাভেদ ইদ পার্টিতে অংশ নিয়েছিলেন, সেই সময় তাকে একটি ঐতিহ্যবাহী পোশাকে দেখা গিয়েছে। এই লুকের জন্যও অনেক ট্রোলড হয়েছেন উরফি। ইদের দিন ইনস্টাগ্রাম পোস্টে বিস্ফোরক স্বীকারোক্তি উরফির। লাগাতার খুন ও ধর্ষণের হুমকি পেয়ে ক্লান্ত তিনি।

ক্ষোভ উগরে ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি লেখেন, 'আমার সাজ পোশাক নিয়ে সারা ক্ষণ যা নয় তাই লিখছেন মানুষ। কুমন্তব্য, ট্রোলিং-এ ভরে যায় আমার কমেন্ট বক্স। মাঝে মাঝে খুব কান্না পায়। তার পর ভাবি জীবন এ ভাবেই চলে। তোমাকে তোমার মতো চলতে হবে…'। তবে ট্রোল, কটাক্ষকে তোয়াক্কা করেন না উরফি। তিনি চলেন নিজের মেজাজে।

 

 

বন্ধ করুন