বাংলা নিউজ > বায়োস্কোপ > দু-হাত দিয়ে ঢেকেছেন স্তন, মাথায় গোলাপ ফুলের খোপা! সুতো জড়িয়ে সামনে এলেন উরফি
ফের একবার ‘অর্ধনগ্ন’ হয়ে ধরা দিলেন উরফি

দু-হাত দিয়ে ঢেকেছেন স্তন, মাথায় গোলাপ ফুলের খোপা! সুতো জড়িয়ে সামনে এলেন উরফি

২০২২ সালে গুগলে সার্চ হওয়া সেরা ১০০ এশিয়ানের তালিকায় ৫৭তম স্থানে রয়েছেন রয়েছেন উরফি জাভেদ। সম্প্রতি বিনা পোশাকে ফের একবার ধরা দিয়ে চর্চায় তিনি।

হিন্দি টেলিভিশনের কেরিয়ার থেকে ‘বিগ বস ওটিটি’র ঘরে প্রতিযোগী, এরপর থেকেই লোকচক্ষুর সামনে আসেন উরফি জাভেদ। বিগ বস ওটিটির ঘর থেকে দর্শকমহলে আলাদা করে জনপ্রিয়তা পেতে শুরু করেন অভিনেত্রী। সিজন শেষ হলেও নিজের অদ্ভত পোশাকের জন্য চর্চায় থাকেন তিনি।

বর্তমানে উরফির পরিচয় সোশ্যাল মিডিয়া সেন্সেশন তিনি। মুম্বইয়ের রাস্তায় উরফি বেরোলেই পাপারাৎজির ক্যামেরা ছুটতে শুরু করে তাঁর পিছনে। নেটমাধ্যমে তুখোড় জনপ্রিয় তিনি। সম্প্রতি নেটমাধ্যমে নতুন ভিডিয়ো শেয়ার করে চর্চায় উরফি। যা দেখে রীতিমতো চমকে উঠেছে নেটিজেন। সারা গায়ে কচি কলাপাতা রঙের সুতো জড়ানো, নীচে ত্বকের রঙের অন্তর্বাস, দুই হাত দিয়ে স্তন দুটো ঢেকে ভিডিয়ো শেয়ার করেছেন।

আরও পড়ুন: মণীশের শো থেকে অদেখা BTS রণবীর-দীপিকার, ব়্যাম্পের পিছনে কী ঘটেছিল? দেখুন

মাথায় গোপাল ফুলের খোপা করেছেন উরফি। গলায় কুন্দনের ভারী হার পরেছেন। উরফির এই ‘অর্ধনগ্ন’ লুক দেখে চমকে উঠেছেন নেটিজেন। যদিও এই প্রথম নয়, এর আগে একাধিকবার বিনা পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন উরফি। তাঁর এই ভিডিয়ো দেখে ঝড় উঠেছে নেটমাধ্যমে। উরফিকে এই লুকে দেখে পোস্টে নানা রকমের মন্তব্য করেছেন অনুরাগীরা। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে উরফির এই ভিডিয়ো।

পুরনো জামাকাপড় দিয়ে ফ্যাশনেবল পোশাক তৈরি করে লাইমলাইটে আসেন উরফি। নিজের পোশাক নিজেই ডিজাইন করেন তিনি। অনেকেই উরফির ফ্য়াশন সেন্সকে 'আন্তর্জাতিক লেভেলের' বলে উল্লেখ করেছেন। পোশাকের জন্য বিভিন্ন সময় ট্রোল এবং কটূক্তির শিকার হন উরফি। যদিও এসব কিছুই তোয়াক্কা করেন না তিনি।

বন্ধ করুন