বাংলা নিউজ > বায়োস্কোপ > Ei Poth Jodi Na Sesh Hoy: ঊর্মিকে গলা টিপে খুন করার চেষ্টা রিনির, বউকে বাঁচাতে পারবে টুকাই?

Ei Poth Jodi Na Sesh Hoy: ঊর্মিকে গলা টিপে খুন করার চেষ্টা রিনির, বউকে বাঁচাতে পারবে টুকাই?

গলা টিপে ঊর্মিকে খুনের চেষ্টা রিনির, টুকাই পারবে বাঁচাতে?

আজই হবে পরদা ফাঁস! দেখুন কীভাবে সরকারের বাড়ির সদস্যদের সবটা জানাবে ঊর্মি। 

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে এল বড় মোড়। ইতিমধ্যেই অনেকেই জেনে গিয়েছেন অভিনয় থেকে সাময়িক বিরতি নিতে চলেছেন মিশমি ওরফে ‘রিনি’। তাই ধারাবাহিকে তাঁর চরিত্রটিও সরছে এবার। ওদিকে, ‘এই পথ যদি না শেষ হয়’তেও দেখা গিয়েছিল সরকার বাড়ির সকলের সামনে রিনির মুখোশ খুলে দেওয়ার চেষ্টা চালিয়েও বারবার ব্যর্থ হতে হচ্ছে ঊর্মিকে। এদিকে শেষ হচ্ছে তাঁর শ্বশুরঘরে থাকার মেয়াদ! 

ভাবছেন কীভাবে হল পরদা ফাঁস? উর্মির ঘরে ঢুকে নিজের কীর্তিকলাপের ব্যাপারে বরাই করছিল রিনি। আর তখনই মোবাইল ফোনে সমস্ত কিছু রেকর্ড করে নেয় ঊর্মি। আর যখন পাড়া ও পরিবারের সবাই নতুন টিভিতে খেলা দেখতে বসে চালিয়ে দেয় সেই ভিডিয়ো। বিয়ের আগে থেকে কীভাবে রিনি পদে পদে বিপদে ফেলার চেষ্টা চালিয়েছে ঊর্মিকে ফাঁস হয় সব। 

ঊর্মি বাড়ির সকলকে জানিয়ে দেয়, টুকাইয়ের নামে মিথ্যে বয়ান দেওয়ার ভয় দেখিয়ে কীভাবে সে ঊর্মিকে রাজি করিয়েছিল বাড়ি ছেড়ে, সাত্যকির জীবন ছেড়ে চলে যেতে। শুধু তাই নয়, মউও জানিয়ে দেয় তাজপুরে বালিয়ারি থেকে ধাক্কা দিয়ে ফেলে ঊর্মিকে মেরে ফেলার চেষ্টাও চালিয়েছিল রিনি। শুনে তাজ্জব হয়ে যায় সকলে!

যদিও রিনির দাবি সে যা করেছে টুকাইকে পেতে করেছে। বাড়ির সকলের সামনেই সে টুকাইয়ের প্রতি নিজের ভালোবাসা জাহির করে। এমনকী, টুকাইকে বলতেও শোনা যায়, ‘তুমি আমায় ব্যবহার করেছ’। পায়ে ধরে অনুরোধ করতে থাকে টুকাইয়ের, যাতে সে নিজের থেকে ওকে আলাদা করে না দেয়। 

সবাই যখন রিনিকে বাড়ি ছেড়ে চলে যেতে বলে তখন হিতাহিত জ্ঞান হারিয়ে ঊর্মির গলা চেপে ধরে খুন করার চেষ্টা করে। আর তখনই এগিয়ে আসে টুকাই ওরফে সাত্যকি। কষে থাপ্পড় মারে রিনিকে। ঊর্মিকে জড়িয়ে ধরে বলে, ‘তোর এত বড় সাহস আমার বউয়ের গায়ে হাত তুলিস?’

দর্শক খুব খুশি ‘ডাইনি’ রিনির পর্দা ফাঁস হওয়ায়। তবে, তাঁরাও চান না এখনই ধারাবাহিক ছেড়ে চলে যাক রিনি। বরং চান এবার রিনি বরং ঊর্মির মায়ের নোংরা মুখোসটা টেনে খুলে দিক। রিনির ভালো হওয়াও দেখতে চান দর্শক।

বায়োস্কোপ খবর

Latest News

CFL এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল অনন্ত মহারাজের বাড়িতে মমতা, উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন বিজেপি সাংসদ কলকাতা পুরসভাকে এবার চিঠি দিল লালবাজার, নতুন প্রস্তাব নিয়ে চিন্তিত পুরকর্তৃপক্ষ ভারতে চালু হল গুগলের জেমিনি এআই অ্যাপ, বাংলা সহ ৯ স্থানীয় ভাষায় করা যাবে ব্যবহার খরচ মাত্র ৩৫ পয়সা, রেল দুর্ঘটনা ঘটলে যাত্রীরা পাবেন ১০ লাখ টাকা, বিমা আইআরসিটিসি দুর্গাপুজো ২০২৪-এ দেবীর আগমন ও গমন কী সে? ফলাফল কী হতে পারে! রইল শাস্ত্রমত সোমবার হয়েছে অপারেশন, এখন কেমন আছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়? জানালেন লেখক কন্যা India Fielding Coach: ভারতের ফিল্ডিং কোচ হচ্ছেন কিংবদন্তি প্রোটিয়া তারকা,রিপোর্ট কোচবিহারে মদনমোহন মন্দিরে অঞ্জলি মুখ্যমন্ত্রীর, ‘মা মাটি মানুষে'র নামে পুজো দুর্ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে রাঙাপানি স্টেশেনর ডাউন লাইন দিয়ে চলল প্রথম ট্রেন

T20 WC 2024

এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.