বাংলা নিউজ > বায়োস্কোপ > Urmila-Madhuri: অবার করা কাণ্ড! উর্মিলাকে নাচতে দেখে সিটে বসেই নাচা শুরু করলেন মাধুরী
উর্মিলা ও মাধুরী। 
উর্মিলা ও মাধুরী। 

Urmila-Madhuri: অবার করা কাণ্ড! উর্মিলাকে নাচতে দেখে সিটে বসেই নাচা শুরু করলেন মাধুরী

  • মাধুরীর সঙ্গেও জমিয়ে নেচেছেন রামগোপালের নায়িকা!

চলতি সপ্তাহে ‘ডান্স দিওয়ানে’র সেটে অতিথি বিচারক হিসেবে উপস্থিত হতে চলেছেন উর্মিলা মাতন্ডকর। নয়ের দশকের সেনসেশন ছিলেন তিনি। তাঁর নাচ দেখে এখনও পাগল হলেন মাধুরী। সিটে বসেই শুরু করলেন নাচ। আর সেই ভিডিও ভাইরাল হল জলের বেগে। 

কালার্সের তরফ থেকে তাঁদের ইনস্টাগ্রাম পেজে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। আর তাতেই চোখে পড়েছে মাধুরী দীক্ষিতের এই কাজ। যেখানে দেখা যাচ্ছে, নীল রঙের জাম্পশ্যুট পড়ে ‘ডান্স দিওয়ানে’র সেটে আসেন উর্মিলা। আর বলিউডের জনপ্রিয় গান ‘Aa Hi Jaiye’তে পারফর্ম করেন। যা দেখে সেটের সকলেই চমকে যান। নিজের নাচের জাদুতে সকলের মন জয় করে নেন উর্মিলা। 

উর্মিলাকে স্বাগত জানাতে মাধুরী উত্তেজিত হয়ে হাওয়াতেই চুমু ছুড়তে থাকেন একের পর এক। সঙ্গে নাচতে থাকেন সিটে বসে-বসেই।

এই সপ্তাহের শুরুর দিকে মাধুরী উর্মিলার সঙ্গে ‘তু শায়ের হ্যায়, মে শায়েরি’তে নাচ করার ভিডিও শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ‘সাজন’ ছবির ৩০ বছর উপলক্ষে সে ভিডিও বানিয়েছিলেন তাঁরা। ক্যাপশনে লিখেছিলেন, ‘ধন্যবাদ উর্মিলা আমার সঙ্গে সাজন ছবির ৩০ বছর পূর্তি উদযাপন করার জন্য।’ মাধুরীর শেয়ার করা সেই ভিডিও নিজের ইনস্টা প্রোফাইলে শেয়ার করে উর্মিলা লিখেছিলেন, ‘ও মা! নাচ তো আরও ভালো হয়েছে। কারণ আমি মাধুরীর সঙ্গে নাচ করার সুযোগ পেয়েছি।’

নয়ের দশকের জনপ্রিয় মুখ উর্মিলা। ‘জুদাই’, ‘সত্যা’, ‘খুবসুরত’, ‘প্যায়ার তুনে কেয়া কিয়া’, ‘ভূত’-এর মতো ছবিতে  অভিনয় করার পর হঠাৎই বলিউড থেকে নিজেকে সরিয়ে নেন উর্মিলা। তারপর তাঁকে দেখা যায় ২০১৮ সালে অভিনয় দেও-র ‘ব্ল্যাকমেল’-এ। আপাতত রাজনৈতিক কেরিয়ারেই তিনি মনোনিবেশ করেছেন।

বন্ধ করুন