বাংলা নিউজ > বায়োস্কোপ > রঙ্গিলায় আমিরের অভিনয় দেখে ফ্যান হয়ে গিয়েছিলেন উর্মিলা! লিখেছিলেন চিঠিও
উর্মিলা-আমির রঙ্গিলা-তে
উর্মিলা-আমির রঙ্গিলা-তে

রঙ্গিলায় আমিরের অভিনয় দেখে ফ্যান হয়ে গিয়েছিলেন উর্মিলা! লিখেছিলেন চিঠিও

  • ১৯৯৫ সালে মুক্তি পায় উর্মিলা-আমির অভিনীত ছবি রঙ্গিলা। আমিরের অভিনয় দেখে ফ্যান হয়ে গিয়েছিলেন উর্মিলা। ভক্ত হিসেবে লিখেছিলেন প্রথম চিঠি।

রঙ্গিলা ছবিতে আমির খানের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ছবির শেষে ডাবিংয়ের সময় আমিরের ভক্ত হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। ভক্ত হিসেবে চিঠিও লিখেছিলেন তাঁকে। রঙ্গিলা-তে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে সাপোর্টিং চরিত্রে অভিনয় করেছিলেন জ্যাকি শ্রফ।

সম্প্রতি ‘ডান্স দিওয়ানে ৩’ রিয়ালিটি শো-তে হাজির হয়েছিলেন অভিনেত্রী। কালার্স টিভির ইনস্টাগ্রামে পেজে শো-এর একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হয়েছে। এক প্রতিযোগির প্রশংসা করার সময় স্মৃতির পাতা থেকে গল্প ভাগ করে নেন তিনি। অভিনেত্রী বলেন, ‘খুব অল্প মানুষ জানেন, যখন আমি রঙ্গিলার জন্য ডাবিং করছিলাম, আমি আমিরের অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাই। আমি তাঁকে একটা চিঠিও লিখেছিলাম। তাতে লেখা ছিল, এই পারফরম্যান্সের পরে তুমি অনেক চিঠি পাবে এবং পুরস্কারও পাবে। কিন্তু এটাই প্রথম ফ্যান চিঠি তোমার কাছে’।

আমির অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন সমালোচক এবং ভক্তদের কাছে। তিনি সে বছর ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেতা বিভাগেও মনোনীত হন। দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে অভিনয়ের জন্য শাহরুখ খানের কাছে হেরে যান তিনি।

সপ্তাহান্তে ডান্স রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে ৩’তে সেটে অতিথি বিচারক হিসেবে হাজির হতে চলেছেন উর্মিলা মাতন্ডকর। নীল রঙের জাম্পশ্যুট পড়ে ‘ডান্স দিওয়ানে’র সেটে আসেন উর্মিলা। বলিউডের জনপ্রিয় গান ‘Aa Hi Jaiye’তে পারফর্ম করতে দেখা যাবে তাঁকে।

 

 

বন্ধ করুন