বাংলা নিউজ > বায়োস্কোপ > Uron Tubri: তিন মাসও হয়নি, দু-বার স্লট বদল! বোধিসত্ত্বর আগমনে ফের কপাল পুড়ল ‘উড়ন তুবড়ি’র
বোধিসত্ত্বর ছিনিয়ে নিল তুবড়ির জায়গা

Uron Tubri: তিন মাসও হয়নি, দু-বার স্লট বদল! বোধিসত্ত্বর আগমনে ফের কপাল পুড়ল ‘উড়ন তুবড়ি’র

  • স্লট লিডার হয়েও স্লটহারা ‘উড়ন তুবড়ি’, ‘অন্যায় করেছে জি কাকু’, বলছে ফ্যানেরা। 

কপালটা বড্ড খারাপ 'উড়ন তুবড়ি'র। তাই তো তিন মাস সম্পূর্ণ হতে না হতেই দু-বার এই সিরিয়ালের স্লট বদলে দিল চ্যানেল কর্তৃপক্ষ। যা দেখে নেটিজেনরা বলছে, ‘বেচারি তুবড়ি, জ্বলবার আগেই ঠায় নিভে যাচ্ছে’। গত কয়েকদিন ধরেই জি বাংলায় ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’র অপেক্ষা চলছিল। ‘যমুনা ঢাকি’ শেষ হলেই এই সিরিয়ালের আগমন ঘটবে তাও নিশ্চিত ছিল সকলে। এবার বিশ্বানাথ বসু, সোনালি চৌধুরী অভিনীত এই সিরিয়ালের সম্প্রচারের দিনক্ষণ এবার ঘোষণা হয়ে গেল।

আগামী ৪ঠা মার্চ থেকে রাত ১০টায় দেখা যাবে এই ধারাবাহিক। যার জেরে স্পষ্ট স্লটহারা ‘উড়ন তুবড়ি’। কোন সময় সম্প্রচারিত এই হবে এই শো? সূত্র বলছে ‘যমুনা ঢাকি’র জায়গায় রাত ১০.৩০টায় ঠেলে দেওয়া হবে এই ‘উড়ন তুবড়ি’কে।

গত ২৮শে মার্চ শুরু হয়েছিল ‘উড়ন তুবড়ি’র সম্প্রচার। এই সিরিয়ালকে সন্ধ্যা ৬টার স্লট থেকে সরিয়ে দেওয়া হয়েছিল মাত্র এক মাস এক সপ্তাহের মধ্যেই। ‘খেলনা বাড়ি’র আগমনে বড়সড় রদবদল হয়েছিল চ্যানেলের সিরিয়ালগুলির সম্প্রচার সময়ে। ১৬ই মে থেকে রাতের স্লটে দেখা যাচ্ছিল এই সিরিয়াল। অর্জুন-তুবড়ির বিয়ের পর কিছুটা জমে উঠেছিল গল্প, রাত ১০টায় গঙ্গারামকে টেক্কা দিয়ে স্লট লিডারও হচ্ছিল ‘উড়ন তুবড়ি’ কিন্তু আচমকাই ফের ছন্দপতন। চ্যানেলের এই সিদ্ধান্তে অনেকেই খুশি নয়। সেই নিয়ে ফ্য়ান গ্রুপগুলিতে চলছে তুমুল আলোচনা।

তবে কেউ কেউ চ্যানেলের সিদ্ধান্তকে স্বাগতও জানিয়েছে। আগামী ৪ঠা জুলাই থেকে রাত ১০টার স্লটে গঙ্গারামের মুখোমুখি হবে বোধিসত্ত্ব, অন্যদিকে বউমা একঘর-এর সঙ্গে টেক্কা হবে ‘উড়ন তুবড়ি'র। 

বন্ধ করুন