বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন বান্ধবী উর্বশীর ফোন কলস ব্লক করলেন ঋষভ পন্ত!

প্রাক্তন বান্ধবী উর্বশীর ফোন কলস ব্লক করলেন ঋষভ পন্ত!

উর্বশী-ঋভষ একে অপরকে ব্লক করলেন!

একে অপরের ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিলেন এই প্রাক্তন প্রেমিক যুগল। অভিনেত্রীর দাবি ,‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’।

উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাস খানেক আগেই মাথাচাড়া দিয়েছিল। এবার শোনা যাচ্ছে একে অপরের ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিলেন এই প্রাক্তন প্রেমিক যুগল। এমনটাই জানিয়েছে স্পটবয়ই। অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে ওয়েবসাইটকে জানিয়েছে ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’।

গত মাসেই উর্বশী এবং ঋষভের ডিনার ডেটে যাওয়ার খবর জানিয়েছিল স্পটবয়ই। এরপরই দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন শুরু হয়ে যায়। তবে এই মাসের শুরুতেই সব জল্পনার অবসান ঘটিয়ে দেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। বান্ধবী ইশা নেগির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে ঋষভ লেখেন,‘আমি নিজেকে বেশি ভালোবাসি যখন তুমি সঙ্গে থাকো’। বরফ সাদা চাদরে মোড়া নৈর্গসিক পরিবেশে বান্ধবীকে আলিঙ্গন করা ঋষভের এই ছবি শোরগোল ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়।



পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন ঋষভ এবং ইশা,যদিও প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলতে শোনা যায় নি তাদের। যদিও ইন্সটাগ্রামে হামেশাই রোম্যান্টিক ছবি পোস্ট করে থাকেন এই জুটি।



ঋষভের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর উর্বশী বারবার ঋষভের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছিলেন, সেই ঘটনায় বিরক্ত হয়েই অভিনেত্রীকে ব্লক করার সিদ্ধান্ত নিয়েছেন ঋষভ।

এর আগে হার্দিক পাণ্ডেয়ার সঙ্গও নাম জড়িয়েছে উর্বশী রাউতেলার। তবে এখন হার্দিক আর সিঙ্গল নন। নতুন বছরের প্রথমদিন ব্যাচেলার তকমা ঘুচিয়ে,প্রাক্তন বিগ বস প্রতিযোগি নাতাশা স্টানকোভিকের সঙ্গে এনগেজমেন্ট করে ফেলেছেন হার্দিক।

হার্দিক-নাতাশাকে এনগেজমেন্টের পর শুভেচ্ছাও জানিয়েছিলেন উর্বশী।সনম রে খ্যাত এই নায়িকা ইন্সটাগ্রামে লেখেন, 'এনগেজমেন্টের জন্য অনেক শুভেচ্ছা। তোমাদের জীবন সবসময়ই ভালোবাসা এবং খুশিতে ভরে উঠুক। তোমাদের জন্য রইল একটা সুন্দর জীবন ও অফুরন্ত ভালোবাসার কামনা রইল। তোমাদের কোনও প্রয়োজন পড়লে আমি সব সময় পাশে আছি'।


বন্ধ করুন