বাংলা নিউজ > বায়োস্কোপ > অ্যান্টি-করোনা গান নিয়ে হোলির জন্য তৈরি উর্বশী

অ্যান্টি-করোনা গান নিয়ে হোলির জন্য তৈরি উর্বশী

উর্বশী রাউতেল্লা। ছবি: ইনস্টাগ্রাম

করোনার জন্য সোশ্যাল দূরত্ব বজায় রাখতেই হবে। অথচ হোলি খেলা চাই-ই চাই। তাই উর্বশী রাউতেল্লার ভরসা তাঁর অ্যান্টি-করোনা গান।

পরনে হলুদ রঙের কামিজ। জরি, চুমকির ঠাসা কাজে ঝলসে যায় চোখ। গলায় মোতির চোকার। কপালে কুন্দনের টিকলি। ট্র্যাডিশনাল ভারতীয় সাজে হোলির আগে ধরা দিলেন বলিউডের অভিনেত্রী উর্বশী রাউতেল্লা। সম্প্রতি একটি ফটোশুটের ভিডিয়ো পোস্ট করলেন ইনস্টাগ্রাম। অনুরাগীদের উদ্দেশে অভিনেত্রী লিখেছেন, ‘‘২০২১ সালে হোলি কবে? আমি আমার করোনা-রোধী পিচকিরি নিয়ে তৈরি।’’

করোনা সংক্রমণের ভয়ে শারীরিক দূরত্ব বজায় রাখার কথা বারবার বলছেন বিশেষজ্ঞরা। হোলি ও দোলের জমায়েত, হুল্লোড়ে রাশ টানতে নির্দেশিকা জারি করেছে কেন্দ্র এবং একাধিক রাজ্যের সরকার। কিন্তু তা বলে রঙের আনন্দ তো পুরোপুরি বাদ দেওয়া যায় না। তাই শারীরিক দূরত্ব বজায় রেখে রঙিন জলের পিচিকিরিকেই বেছে নিচ্ছেন সকলে। হোলির জন্য উর্বশীও বেছে নিয়েছেন এই পিচকিরি। যাঁকে তিনি বলছেন অ্যান্টি করোনা গান। করোনা থেকে বাঁচতে এবং একই সঙ্গে হোলির আনন্দ উপভোগ করতে পিচিকিরির জুড়ি নেই।

রবিবার দোল ছিল। হোলি সোমবার। আর হোলির দিনই করোনা-রোধী পিচিকিরি নিয়েই সকলকে রং দিতে তৈরি থাকবেন বলে জানিয়েছেন উর্বশী। অভিনেত্রীর মতোই সকলকেই এই করোনা-রোধী পিচিকিরি ব্যবহার করার পরামর্শ দিয়েছেন নেটিজেনরা।

উর্বশীর পোস্টে কমেন্ট করেছেন লক্ষ লক্ষ অনুরাগী। রূপ ও সাজের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর ইনস্টাগ্রাম। কারও মতে, হলুদে তাঁকে বসন্তের দূত মনে হচ্ছে। কারও মন্তব্য, হোলির জন্য তৈরি অভিনেত্রীকে অপূর্ব লাগছে। কেউ বা পোস্ট করেছেন ভালবাসার ইমোজি।

বায়োস্কোপ খবর

Latest News

আলু ব্যবসায়ীদের ধর্মঘট উঠল, দাম কমার সম্ভাবনা দেখছে মধ্যবিত্ত, হেঁশেলে স্বস্তি প্রেমিকাদের ‘এটিম কার্ড’ বানানোর অভিযোগ, সোহিনীর আগে কাদের প্রেমে ছিলেন রণজয় বিজেপির ইস্তেহারে থাকলেও ৭০ ঊর্ধ্বদের জন্য মিলল না স্বাস্থ্যবিমা IIT-তে আসন নিশ্চিত করেও অর্থাভাবে ছাগল চড়াতে হচ্ছিল ছাত্রীকে, সাহায্য সরকারের 'কতজন আর স্পোর্টসকে...' স্পেন-ভারতের অ্যাথলিটের তুলনা টানলেন 'ফুলকির স্যার'! Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মমতা আসার আগে অডিটোডিয়ামের তোরণ ভাঙল, আহতরা ভরতি SSKM-এ বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.